1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

জোরপুর্বক জমি দখলের প্রতিবাদে বটিয়াঘাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪
  • ২২ জন দেখেছেন

বটিয়াঘাটা (খুলনা) প্রতিনিধিঃ

জোরপুর্বক জমি দখলের প্রতিবাদে বটিয়াঘাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী খুলনা গিলাতলা এলাকার মৃত্যু মালেক শেখের পুত্র আবুল কালাম। গতকাল মঙ্গলবার সকাল ১১ টায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে তিনি বলেন, আমার পৈত্রিক সুত্রে প্রাপ্ত হেতালবুনিয়া মৌজার এস এ ৭৩,৭৪,৮১,৮৩ নং খতিয়ানে ২১০,২০৯,১৪৪,১৫৪,১৬৪,১৯০ নং দাগে আমার প্রাপ্ত মোট১৬ একর জমি যা আমরা ভোগ দখল করে আসছি । কিন্তু বিবাদী আঃ সালাম, মোঃ শামিম,বীরেন মন্ডল ও হাজরা মন্ডল মিলে
আমাদের কাছ থেকে ৩ একর জমি ক্রয় করে। চলমান জরিপে আমাদের নামে ২ একর জমি রেকর্ড হয়। বিবাদীরা আমাদের জমি জোরপূর্বক দখলের চেষ্টা করলে আমি
বিবাদীদের বিরুদ্ধে ১৪ ডিসেম্বর ২০২৩ তারিখে এডিএম কোর্টে একটি ১৪৪ ১৪৫ ধারামতে মামলা দায়ের করি যার নং এম পি ৯৩১/২৩ আমার জমিতে ধান সহ বিভিন্ন ধরনের ফসলাদি উৎপাদন করে আসছিলাম হটাৎ করে বিবাদীরা আমার জমিতে থাকা আমার নামের দেওয়া সাইনবোর্ড ভেঙ্গে ফেলে দেয় এবং জমির চার পাশ দিয়ে ঘেরা বেড়া ভেঙ্গে আমার জমি দখল করে নেয়। আমি বাধা দিতে গেলে আমাকে মারতে আসে এবং আমাকে প্রান নাশের হুমকি দেয়। আমি যদি আর এখানে আসি তাহলে আমাকে প্রাণে মেরে ফেলবে এমন কথাও তারা বলে। প্রতি পক্ষের শামিম নামে একজন আমাকে জানে মেরে ফেলার হুমকি দেয়। এবিষয়ে আমি বটিয়াঘাটা থানায় একটি সাধারন ডায়েরী করি যার নং ১৪৩। তারিখ ৩ জুলাই ২০২৪। আগে থেকে আমার বাবার নামে রেকর্ড থাকা সত্ত্বেও নায়েব কৃষ্ণ বাবু ও বাবুল আক্তার আমাকে বলে তোর খাজনা নেবনা। আমার প্রতি পক্ষ নিখিল ওসি আমার বাবার রেকর্ডের খাতার পাতা নায়েবদের ঘুষ দিয়ে ছিড়ে ফেলে । এছাড়া নিখিল ওসি যে দাগে জমি কিনেছে সে দাগে না যেয়ে আমাদের দাগের জমি জোর পূর্বক দখল করে বসে আছে।

প্রতি পক্ষরা অনেক প্রভাবশালী ওনার ছেলে একজন ইউএনও সেই সুবাদে সে আমাকে অপরিচিত লোক দিয়ে বিভিন্ন হামলা মামলার হুমকি দিয়ে চলেছে তাদের ভয়ে আমি পালিয়ে বেড়াচ্ছি । আমার বাবার জমিতে এখন আমি যেতে ভয় পাচ্ছি। আমি এখন নিরুপায় হয়ে আপনাদের মাধ্যমে আইনশৃংখলা বাহিনী সহ সকলের সাহায্য কামনা করছি।

শেয়ার করুন

আরো দেখুন......