1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

কাভার্ড ভ্যান থেকে ৬৫ হাজার ০৫ শত পিস ইয়াবাসহ গ্রেফতার-০২ 

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪
  • ১০ জন দেখেছেন

অপরাধ অনুসন্ধান ডেস্ক নিউজ:চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) বিভাগের উপ-পুলিশ কমিশনার মোসাঃ সাদিরা খাতুন মহোদয়ের সার্বিক দিক-নির্দেশনায় অতিরিক্ত উপ পুলিশ কমিশনার শেখ সাব্বির হোসেন ও সহকারী পুলিশ কমিশনার মোস্তফা কামালের তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক আরিফুর রহমানের নেতৃত্বে টিম নং-৩১ এর অফিসার ও ফোর্স গত ০৮ জুলাই ২৪ খ্রি. রাত ২২:৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে কর্ণফুলী  থানাধীন নতুন ব্রিজ টোল প্লাজার সামনে ঢাকাগামী একটি কাভার্ড ভ্যানে তল্লাশি অভিযান পরিচালনা করে। এই সময় কাভার্ড ভ্যানের ভিতরে পাটাতনে বিশেষ কায়দায় তৈরি সুরক্ষিত একটি চেম্বারের সন্ধান পাওয়া যায়। সেই চেম্বার থেকে প্যাকেটে মোড়ানো অবস্থায় ৬৫,৫০০ (পঁয়ষট্টি হাজার পাঁচশত) পিস ইয়াবা ট্যবলেট উদ্ধারপূর্বক জব্দতালিকা মূলে জব্দ করা হয়েছে। মূলত ইয়াবা পরিবহনের উদ্দেশ্যেই গাড়িটির ভিতরে পাটাতনে বিশেষ কায়দায় সুরক্ষিত এই চেম্বার তৈরি করা হয়েছিল, যা স্বাভাবিকভাবে দেখলে দৃষ্টিগোচর হয় না। ইয়াবা পরিবহনে ব্যবহৃত কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। কাভার্ড ভ্যানের চালক আসামি ১। মোঃ ইসলাম (৩৮) ও ২। মোঃ হাবিব (২৮)-কে গ্রেফতার করা হয়। প্রাথমিকভাবে ইয়াবা পরিবহনের কথা স্বীকার করে তারা জানায় যে, কক্সবাজার থেকে সংগ্রহ করে ঢাকায় নিয়ে বিক্রি করাই ছিল তাদের উদ্দেশ্য। তাদের বিরুদ্ধে পূর্বের একাধিক মাদক মামলা রয়েছে।

 

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে সিএমপির কর্ণফুলী থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......