1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

০৭ দিন ধরে নিখোঁজ প্রতিবন্ধি শিশুর খোঁজ পেতে চায় তার পরিবার

  • আপডেট সময়ঃ রবিবার, ৩০ জুন, ২০২৪
  • ৩৪ জন দেখেছেন

কামাল হোসেন, বিশেষ প্রতিনিধি:

যশোরের শার্শা থানায় ০৭ দিন ধরে মোঃ হাসিবুল হাসান তুহিন (১৫) নামের মানসিক ভারসাম্যহীন এক শিশু নিখোঁজ রয়েছেন। তার পিতার নাম মোঃ হাসানুজ্জামান। তার গ্রামের বাড়ি যশোর জেলার শার্শা থানার রাজাপুর গ্রামে।

তার গায়ের রং শ্যামলা, উচ্চতা ৪ ফুট ৩ ইঞ্চি। হারিয়ে যাওয়ার সময় তার পরণে ছিল জিন্স প্যান্ট এবং জলছাপের সাদা রংয়ের শার্ট। শিশুটি যশোরের আঞ্চলিক ভাষায় কথা বলতেন।

গত ২৩ জুন বিকাল ৫: ৩০ টার দিকে বাক প্রতিবন্ধি হাসিবুল হাসান তুহিন নিখোঁজ হন। পরবর্তীতে এলাকার লোকজন ও ইজি বাইক চালকদের কাছে জিজ্ঞাসার এক পর্যায়ে জানতে পারি সে একটি ইজি বাইকে করে শার্শা থানার জামতলা বাজারে যায়। সেখানে খোজাখুজি করার পর ইজি বাইক ষ্টান্ড থেকে জানতে পারি সে একটি সিএনজি তে করে নাভারণ বাজারে দিকে যায়। পরবর্তীতে বিভিন্ন জায়গায় খোঁজাখুজির পর নাভারণ বাজারের এক ফলের দোকানদারকে ছবি দেখালে সে বলে, আমার কাছে আনুমানিক রাত ৮.০০-৯.০০ টার দিকে ফল চাইলে আমি তাকে ফল খেতে দিই এবং সে চলে যায়। এর পর থেকে আমি তাকে আর দেখিনি।

এ ঘটনায় ৩০শে জুন বেনাপোল থানা ও শার্শা থানায় একটি লিখিত অভিযোগ করেন নিখোঁজের পিতা মোঃ হাসানুজ্জামান।

মোঃ হাসানুজ্জামান বলেন, নিখোঁজের ০৭ দিন চলে গেলেও ছেলের কোনো হদিস নেই। বিষয়টা নিয়ে আমি ও আমার পরিবারের লোকজনের মধ্যে এখন বেড়েছে আশংকা।

কোন সহৃদয়বান ব্যক্তি উক্ত ব্যক্তির সন্ধান জেনে থাকলে তার পিতা মোঃ হাসানুজ্জামান (০১৯২২৮৬৭৭৩৭) এর মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো।

বেনাপোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ(ওসি) সুমন ভক্ত বলেন, হাসিবুল হাসান তুহিন নিখোঁজের বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। নিখোঁজ বাক-প্রতিবন্ধী যুবকের সন্ধানে আমাদের আইনশৃঙ্খলা বাহিনী স্বর্বাত্তক চেষ্টা চালাচ্ছে।

শেয়ার করুন

আরো দেখুন......