1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

০৭ দিন ধরে নিখোঁজ প্রতিবন্ধি শিশুর খোঁজ পেতে চায় তার পরিবার

  • আপডেট সময়ঃ রবিবার, ৩০ জুন, ২০২৪
  • ২৭ জন দেখেছেন

কামাল হোসেন, বিশেষ প্রতিনিধি:

যশোরের শার্শা থানায় ০৭ দিন ধরে মোঃ হাসিবুল হাসান তুহিন (১৫) নামের মানসিক ভারসাম্যহীন এক শিশু নিখোঁজ রয়েছেন। তার পিতার নাম মোঃ হাসানুজ্জামান। তার গ্রামের বাড়ি যশোর জেলার শার্শা থানার রাজাপুর গ্রামে।

তার গায়ের রং শ্যামলা, উচ্চতা ৪ ফুট ৩ ইঞ্চি। হারিয়ে যাওয়ার সময় তার পরণে ছিল জিন্স প্যান্ট এবং জলছাপের সাদা রংয়ের শার্ট। শিশুটি যশোরের আঞ্চলিক ভাষায় কথা বলতেন।

গত ২৩ জুন বিকাল ৫: ৩০ টার দিকে বাক প্রতিবন্ধি হাসিবুল হাসান তুহিন নিখোঁজ হন। পরবর্তীতে এলাকার লোকজন ও ইজি বাইক চালকদের কাছে জিজ্ঞাসার এক পর্যায়ে জানতে পারি সে একটি ইজি বাইকে করে শার্শা থানার জামতলা বাজারে যায়। সেখানে খোজাখুজি করার পর ইজি বাইক ষ্টান্ড থেকে জানতে পারি সে একটি সিএনজি তে করে নাভারণ বাজারে দিকে যায়। পরবর্তীতে বিভিন্ন জায়গায় খোঁজাখুজির পর নাভারণ বাজারের এক ফলের দোকানদারকে ছবি দেখালে সে বলে, আমার কাছে আনুমানিক রাত ৮.০০-৯.০০ টার দিকে ফল চাইলে আমি তাকে ফল খেতে দিই এবং সে চলে যায়। এর পর থেকে আমি তাকে আর দেখিনি।

এ ঘটনায় ৩০শে জুন বেনাপোল থানা ও শার্শা থানায় একটি লিখিত অভিযোগ করেন নিখোঁজের পিতা মোঃ হাসানুজ্জামান।

মোঃ হাসানুজ্জামান বলেন, নিখোঁজের ০৭ দিন চলে গেলেও ছেলের কোনো হদিস নেই। বিষয়টা নিয়ে আমি ও আমার পরিবারের লোকজনের মধ্যে এখন বেড়েছে আশংকা।

কোন সহৃদয়বান ব্যক্তি উক্ত ব্যক্তির সন্ধান জেনে থাকলে তার পিতা মোঃ হাসানুজ্জামান (০১৯২২৮৬৭৭৩৭) এর মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো।

বেনাপোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ(ওসি) সুমন ভক্ত বলেন, হাসিবুল হাসান তুহিন নিখোঁজের বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। নিখোঁজ বাক-প্রতিবন্ধী যুবকের সন্ধানে আমাদের আইনশৃঙ্খলা বাহিনী স্বর্বাত্তক চেষ্টা চালাচ্ছে।

শেয়ার করুন

আরো দেখুন......