1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

যুব তরঙ্গ বাউল একাডেমীর আয়োজনে আনন্দ ভ্রমণ।

  • আপডেট সময়ঃ রবিবার, ৩০ জুন, ২০২৪
  • ১৪ জন দেখেছেন

জুয়েল রানা, বিশেষ প্রতিনিধি, ফুলপুর, ময়মনসিংহ:-

ফুলপুর ছনকান্দা যুব তরঙ্গ বাউল একাডেমীর আয়োজনে আনন্দ ভ্রমণ।যুব তরঙ্গ একাডেমীর প্রতিষ্ঠাতা ফুলপুর পৌর কাউন্সিলর ৬ নং ওয়ার্ড পৌরা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক তফাজ্জল হোসেন আনন্দ ভ্রমণের এই আয়োজন করেছেন। ঈদ পরবর্তী আনন্দ ভ্রমণ করতে যুব তরঙ্গ সদস্যদের নিয়ে ছুটে চলেন সীমান্তবর্তী এলাকা বিজয়পুর।

এখানে আনন্দ করতে হাজারো পর্যটকের জমে থাকে সবসময়। বিভিন্ন জায়গা থেকে বিজয়পুর সীমান্তবর্তী এলাকা দেখার জন্য রয়েছে নদী পাহাড় চিনামাটির পাহাড় এসব দেখতে ছুটে চলেন হাজারো পর্যটক বিজয়পুরে রয়েছে মন মুগ্ধকর পরিবেশ বিভিন্ন জায়গা থেকে পর্যটক ছুটে চলেন।শুধু তাই নয় এখানে রয়েছে ছোট ছোট পাহাড় চিনামাটির পাহাড় নদী। নারী-পুরুষ সহ এবং ফ্যামিলি স্টোর নিয়ে চলে যান চিনামাটির পাহাড়ে বিজয়পুর জয়পুর পর্যটক কেন্দ্রে বিভিন্ন স্পট পরিদর্শন করে এবং পরিদর্শনের শেষে কেনাকাটার জন্য রয়েছে দেশে-বিদেশি বিভিন্ন ধরনের পণ্য যার যে ইচ্ছা মত কিনেছে দেশি-বিদেশি পণ্য।

শেয়ার করুন

আরো দেখুন......