1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

যুব তরঙ্গ বাউল একাডেমীর আয়োজনে আনন্দ ভ্রমণ।

  • আপডেট সময়ঃ রবিবার, ৩০ জুন, ২০২৪
  • ২৬ জন দেখেছেন

জুয়েল রানা, বিশেষ প্রতিনিধি, ফুলপুর, ময়মনসিংহ:-

ফুলপুর ছনকান্দা যুব তরঙ্গ বাউল একাডেমীর আয়োজনে আনন্দ ভ্রমণ।যুব তরঙ্গ একাডেমীর প্রতিষ্ঠাতা ফুলপুর পৌর কাউন্সিলর ৬ নং ওয়ার্ড পৌরা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক তফাজ্জল হোসেন আনন্দ ভ্রমণের এই আয়োজন করেছেন। ঈদ পরবর্তী আনন্দ ভ্রমণ করতে যুব তরঙ্গ সদস্যদের নিয়ে ছুটে চলেন সীমান্তবর্তী এলাকা বিজয়পুর।

এখানে আনন্দ করতে হাজারো পর্যটকের জমে থাকে সবসময়। বিভিন্ন জায়গা থেকে বিজয়পুর সীমান্তবর্তী এলাকা দেখার জন্য রয়েছে নদী পাহাড় চিনামাটির পাহাড় এসব দেখতে ছুটে চলেন হাজারো পর্যটক বিজয়পুরে রয়েছে মন মুগ্ধকর পরিবেশ বিভিন্ন জায়গা থেকে পর্যটক ছুটে চলেন।শুধু তাই নয় এখানে রয়েছে ছোট ছোট পাহাড় চিনামাটির পাহাড় নদী। নারী-পুরুষ সহ এবং ফ্যামিলি স্টোর নিয়ে চলে যান চিনামাটির পাহাড়ে বিজয়পুর জয়পুর পর্যটক কেন্দ্রে বিভিন্ন স্পট পরিদর্শন করে এবং পরিদর্শনের শেষে কেনাকাটার জন্য রয়েছে দেশে-বিদেশি বিভিন্ন ধরনের পণ্য যার যে ইচ্ছা মত কিনেছে দেশি-বিদেশি পণ্য।

শেয়ার করুন

আরো দেখুন......