1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বঙ্গবন্ধুকে জাতির পিতা বলায় জাতির পিতা ও নির্বাহী অফিসারকে নিয়ে ফেইসবুকে কটুক্তি

  • আপডেট সময়ঃ শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ১৭৬ জন দেখেছেন

পারভেজ রানা,বিশেষ প্রতিনিধিঃ বরগুনার আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কমিউনিটি ভিশন সেন্টার এর উদ্বোধন উপলক্ষে আমতলীতে আয়োজিত এক অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্স যুক্ত হন। এ সময় ভিডিও কনফারেন্স এর সঞ্চালনা করেন আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম। সঞ্চালনার শুরুতে নির্বাহী আশরাফুল আলম জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করে জাতির পিতার সোনার বাংলা গড়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশকে উন্নয়নশীল দেশে এগিয়ে নিয়ে যাচ্ছেন এবং আগামীতে আরও উন্নয়ন হওয়ার কথা জানান।

গতকাল ২৮শে জুন চ্যানেল আমতলী সেই ভিডিও’টি আপলোড করে। সেই ভিডিওতে এলএস আতিক হাসান সজল নামের ফেইসবুক আইডি থেকে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলমকে উদ্দেশ্য করে লিখেন “ওনি নাকি হক পথে থাকে হক পথে চলে আর উনি কিভাবে বলে জাতির পিতা ছিল শেখ মুজিবুর রহমান বড় একটা চামচা”।

সজলের এই কমেন্টে সরাসরি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালী জাতির পিতা তা অস্বীকার করা হয়েছে এবং  উপজেলা নির্বাহী অফিসার কিভাবে বলে জাতির পিতা ছিল শেখ মুজিবুর রহমান বড় চামচা একটা চামচা”।

সজলের এই কমেন্টে সরাসরি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালী জাতির পিতা হিসেবে অস্বীকার করা হয়েছে এবং  উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম জাতির পিতা বলায় কমেন্টে তাকেও কটুক্তি করায় আমতলীতে চরম  অসন্তোষ বিরাজ করছে।

উল্লেখ্য,গত বছরের ১৯ জানুয়ারি দেশের ১৩টি জেলার আমতলী সহ ৪৫টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কমিউনিটি ভিশন সেন্টার ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে সরাসরি শুভ উদ্বোধন করা হয়। এ উপলক্ষে আমতলীতে আয়োজিত অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম। সঞ্চালনার সময়ে প্রধানমন্ত্রীর সাবেক সংসদীয় আসন আমতলী-তালতলীর কথা উল্লেখ করে নির্বাহী অফিসার জাতির পিতার সোনার বাংলা গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রীর নেতৃত্বে সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্রও তুলে ধরেন। আমতলী থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানের পুরো ভিডিও গতকাল চ্যানেল আমতলীতে আপলোড করার দুই ঘন্টা পর এই কমেন্ট করে।

এ বিষয়ে আমতলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক জিএম ওসমানী হাসান বলেন, জাতির পিতাকে নিয়ে ঔদ্ধত্য পুর্ন কমেন্টের জন্য উক্ত এলএস আতিক হাসান সজলকে খুঁজে বের করে দ্রুত গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানাচ্ছি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আমতলী পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান বলেন, বঙ্গবন্ধুকে জাতির পিতা বলায় কমেন্টে এ ধরনের লেখার দুঃসাহসী কে এই জামাত শিবিরের লোক? বঙ্গবন্ধুকে জাতির পিতা বলায় কমেন্টে উপজেলা নির্বাহী অফিসার কে যা লেখা হয়েছে তা আমতলী বাসী কোনভাবেই মেনে নিবেননা। তাই অনতিবিলম্বে উক্ত সজলকে গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানাচ্ছি।

 

আমতলী থানার অফিসার ইনচার্জ কাজী শাখাওয়াত হোসেন তপু বলেন,বিষয়টি দেখেছি খোঁজ খবর নিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম বলেন, বাংলাদেশ রাষ্ট্রের জন্ম যারা চায়নি সেই পাকিস্তানের প্রেতাত্মা মওদূদীর অনুসারী জামাত-শিবিররাই মূলত বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করে। এদের স্বাধীন বাংলাদেশে থাকার কোনো অধিকার নেই। আমি সরকারের কাছে আবেদন জানাই মওদূদীবাদী জামাত-শিবির সহ সকল স্বাধীনতাবিরোধীদের ব্যক্তিসহ দল নিষিদ্ধ করার জন্য অনুরোধ জানাচ্ছি।

শেয়ার করুন

আরো দেখুন......