1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

মোংলায় জেলে যুবক নদীতে নিখোঁজ

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪
  • ১৭ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম সুইট, বিভাগীয় প্রধান খুলনা:- বাগেরহাটের মোংলায় নদীতে মাছ ধরতে গিয়ে মহিদুল শেখ (২৫) নামে এক জেলে নিখোঁজ হয়েছেন।
২৭ জুন বৃহস্পতিবার ভোর ৪ ঘটিকায় উপজেলার সোনাইলতলা ইউনিয়নের বঙ্গবন্ধু ঘষিয়াখালী নৌ চ্যানেলে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও মোংলা নৌ পুলিশের একটি ডুবুরি দল নিখোঁজের সন্ধানে উদ্ধার অভিযান পরিচালনা করছে। নিখোঁজ মহিদুল শেখ মোংলা উপজেলার উলুবুনিয়া এলাকার আ. রশিদ শেখের ছেলে। মোংলা নৌ পুলিশের ইনচার্জ সৈয়দ ফকরুল ইসলাম মহিদুলের নিখোঁজের সত্যতা নিশ্চিত করেছেন তিনি বলেন, আজ ভোর আনুমানিক ৪টার দিকে মোংলা ঘষিয়াখালীর নৌ চ্যানেলের জয়খাঁ নামক স্থানে নদীতে মাছ ধরার সময় ঐ রুটদিয়ে যাওয়া লাইটার জাহাজের পাখার সাথে দড়ি পেঁচিয়ে জেলেদের নৌকাটি ডুবে যায়। এসময় নৌকায় থাকা দুই জেলের ভিতরে তরিকুল শেখ নামে এক জেলে সাঁতরে কুলে উঠতে পারলেও মহিদুল শেখ (২৫) নিখোঁজ রয়েছে।এ ঘটনায় লাইটার জাহাজটিকে আটক করা না গেলেও তাকে শনাক্ত করণের কাজ চলমান রয়েছে বলে জানান নৌ পুলিশের এ কর্মকর্তা।

শেয়ার করুন

আরো দেখুন......