1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

ময়মনসিংহের ফুলপুরে পথচারীদের তৃষ্ণা মেটাতে যাত্রী ছাউনিতে বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা করলেন ফুলপুর উপজেলা প্রশাসন 

  • আপডেট সময়ঃ বুধবার, ২৬ জুন, ২০২৪
  • ৩০ জন দেখেছেন

জুয়েল রানা বিশেষ প্রতিনিধি,ফুলপুর(ময়মনসিংহ):

ময়মনসিংহের ফুলপুরে পথচারীদের তৃষ্ণা মেটাতে ফুলপুর উপজেলা প্রশাসনে উদ্যোগে সুপেয় পানির ব‍্যবস্থা করলেন এ তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের জন্য খাবার পানির সুব্যবস্থা করেছে ময়মনসিংহের ফুলপুর  উপজেলা প্রশাসন। উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহযোগিতায় ফুলপুর বাসস্ট্যান্ড যাত্রী ছাউনির সামনে পানির ট্যাংক বসিয়ে ঠাণ্ডা বিশুদ্ধ সুপেয় পানির ব্যবস্থা করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.বি.এম আরিফুল ইসলাম এ বিশুদ্ধ সুপেয় পানির উদ্বোধন করেন। পানি পানের জন্য রাখা হয়েছে কয়েকটি গ্লাস। এতে তাপদাহে তৃষ্ণা মেটাতে বিনামূল্যে বিশুদ্ধ পানি পান করতে পারছেন সব পেশার শ্রেণির মানুষ। শুধু তাই নয় যাত্রী, চালক ও পথচারীরা সহ অনেকেই পানি পান করে বলেন, অনেক দূর থেকে হেঁটে এসেছি। গরমে গলা শুকিয়ে কাঠ হয়ে গেছে। যাত্রী ছাউনিতে বসে একটু বিশ্রাম নেওয়ার সময় বিশুদ্ধ খাবার পানি পানের ব্যবস্থা দেখে আমরা খুবই আনন্দিত হয়েছি। প্রাণভরে ঠাণ্ডা পানি পান করেতে সুযোগ পাচ্ছি ।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.বি.এম. আরিফুল ইসলাম বলেন, তীব্র তাপদাহে জনজীবন অতিষ্ঠ। চিকিৎসকের মতে প্রচণ্ড গরমে হিট স্ট্রোকসহ পানিশূন্যতা জনিত নানান রোগের ঝুঁকি বেশি। তাই সবকিছু বিবেচনা করে উপজেলা প্রশাসনের উদ্যোগে বিশুদ্ধ সুপেয় খাবার পানি পানের ব্যবস্থা করা হয়েছে বিনামূল্যে। এই সেবা চলমান থাকবে। তবে এখানে একটি বিশুদ্ধ পানির ব্যবস্থার জন্য কয়েক মাস আগে ফুলপুর এর স্বেচ্ছাসেবী সংগঠন তাক্ওয়া অসহায় সেবা সংস্থার প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ তপু রায়হান রাব্বি বলেছিলেন। তবে সকলের মতামত প্রসঙ্গে  জনবহুল এ স্থানেই বিশুদ্ধ সুপেরপানির স্থাপন করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশীষ কর্মকার, উপজেলা সমাজসেবা অফিসার মোঃ শিহাব উদ্দিন খান প্রমূখ।

শেয়ার করুন

আরো দেখুন......