1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

সিএমপির আন্তঃ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন:এসএএফ ১ নং কোম্পানি এবং পিওএম ড্র হয়েছে

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪
  • ২১ জন দেখেছেন

ক্রীড়া প্রতিবেদক:২৫জুন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেন পুলিশ কমিশনার (অ্যাডিশনাল আইজিপি)কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার)।

২৫ জুন,মঙ্গলবার,বিকাল সাড়ে ৪টায় দামপাড়া পুলিশ লাইন্স মাঠে এই টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করেন তিনি।
উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, “খেলাধুলার মাধ্যমে সামাজিকীকরণ ও পারস্পরিক বোঝাপড়া তৈরি হয়, টিম বিল্ডিং হয়। এই বোঝাপড়ার মাধ্যমে মানুষের পাশে দাঁড়ানোর প্রতি আগ্রহ জাগে। টিম সিএমপিও একইভাবে এগিয়ে যাচ্ছে।”

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আ স ম মাহাতাব উদ্দিন, পিপিএম-সেবা; অতিরিক্ত পুলিশ কমিশনার(ট্রাফিক)মাসুদ আহাম্মদ, বিপিএম, পিপিএম; অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ আব্দুল ওয়ারীশ, পিপিএম-সেবা; চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি সালাহউদ্দীন মোঃ রেজা, সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক এবং সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

সিএমপি আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টে মোট ১৬টি দল ৪টি গ্রুপে বিভক্ত হয়ে অংশগ্রহণ করছে। গ্রুপ এ-তে আছে পশ্চিম বিভাগ, ট্রান্সপোর্ট-সরবরাহ বিভাগ (যৌথ), ডিবি-সিটিএসবি (যৌথ) ও পিওএম-২। গ্রুপ বি-তে আছে ট্রাফিক (পশ্চিম) বিভাগ, উত্তর বিভাগ ও সদর বিভাগ। গ্রুপ সি-তে এ আছে ট্রাফিক (বন্দর) বিভাগ, দক্ষিণ বিভাগ, পশ্চিম বিভাগ, এসএএফ-৩ ও বন্দর বিভাগ। গ্রুপ ডি-তে আছে ট্রাফিক (উত্তর) বিভাগ, ট্রাফিক (দক্ষিণ) বিভাগ, এসএএফ-১ ও পিওএম-১ বিভাগ। গ্রুপ পর্বে প্রতি দলের তিনটি করে ম্যাচ থাকবে।
গ্রুপ পর্বের প্রতি গ্রুপ থেকে দুইটি করে দল নকআউট পর্ব অর্থাৎ কোয়ার্টার ফাইনালে উত্তীর্ণ হবে। গ্রুপ পর্বে ২৪টি ম্যাচ, কোয়ার্টার ফাইনালে ৪টি, সেমিফাইনালে ২টি ও ফাইনালসহ মোট ৩১টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

ফাইনাল ম্যাচ জুলাই মাসের প্রথমার্ধে অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টটি পরিচালনা করছেন চট্টগ্রাম মেট্রোপলিটন ফুটবল কমিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান এবাদুল হক লুলু। উদ্বোধনী ম্যাচে এসএএফ ১ নং কোম্পানি এবং পিওএম ১ নং কোম্পানি মুখোমুখী হয়। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়।
পিওএম-১ কোম্পানির পক্ষে গোল করেন জেহাদুল ইসলাম ও এসএএফ-১ কোম্পানির পক্ষে গোল করেন সজীব দাস।

শেয়ার করুন

আরো দেখুন......