1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

শেরপুরের শ্রীবরদীতে শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪
  • ৮৬ জন দেখেছেন

মিজানুর রহমান , শেরপুর জেলা প্রতিনিধি : শেরপুরের শ্রীবরদীতে গোয়াল ঘর থেকে মাসুদ আকন্দ(৪৫) নামে এক স্কুল শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ জুন) ভোর রাতে উপজেলার কাকিলাকুড়া ইউনিয়ের গবরীকুড়া গ্রামে নিজ গোয়াল ঘর থেকে ওই শিক্ষকের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিক্ষক উপজেলার গবরীকুড়া একে উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন ।

নিহতের পরিবার ও এলাকাবাসীদের সুত্রে জানা গেছে, নিহত শিক্ষক মাসুদ আকন্দ ঘটনার দিন দিবাগত গভীর রাত পর্যন্ত টিভিতে খেলা দেখছিলেন। খেলা দেখার পর তিনি ঘুমিয়ে পড়েন। সকালে তার স্ত্রী গোয়াল ঘর থেকে গরু বের করতেে গিয়ে স্বামীর গলায় ফাঁসি অবস্থায় ধর্ণার সাথে ঝুলতে দেখতে পায়। পরে তার ডাক চিৎকার শোনে আশপাশের লোকজন এসে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে।

পুলিশ ও নিহতের পরিবারের ধারনা, শেষ রাতে কোন এক সময় তিনি নিজ গোয়াল ঘরের ধর্ণার সাথে রশি দিয়ে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে। তবে আত্মহত্যার কোন কারণ জানা যায়নি।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম খান সিদ্দিকী সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে ইউডি মামলা হয়েছে এবং আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

আরো দেখুন......