1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা খুলনায় সাবেক মন্ত্রী মন্নুজান সুফিয়ান ও তার ভাইবোনের দেশত্যাগে নিষেধাজ্ঞা কালাইয়ে বিএনপি নেতার বিরুদ্ধে খাবারের হোটেল দখলের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ০৩টি মামলার পলাতক আসামি নিজাম প্রকাশ নেজাম পাহাড়তলী থানাধীন সাগরিকা বিসিক এলাকা হতে গ্রেফতার।  বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত

শেরপুরের শ্রীবরদীতে শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪
  • ৯০ জন দেখেছেন

মিজানুর রহমান , শেরপুর জেলা প্রতিনিধি : শেরপুরের শ্রীবরদীতে গোয়াল ঘর থেকে মাসুদ আকন্দ(৪৫) নামে এক স্কুল শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ জুন) ভোর রাতে উপজেলার কাকিলাকুড়া ইউনিয়ের গবরীকুড়া গ্রামে নিজ গোয়াল ঘর থেকে ওই শিক্ষকের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিক্ষক উপজেলার গবরীকুড়া একে উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন ।

নিহতের পরিবার ও এলাকাবাসীদের সুত্রে জানা গেছে, নিহত শিক্ষক মাসুদ আকন্দ ঘটনার দিন দিবাগত গভীর রাত পর্যন্ত টিভিতে খেলা দেখছিলেন। খেলা দেখার পর তিনি ঘুমিয়ে পড়েন। সকালে তার স্ত্রী গোয়াল ঘর থেকে গরু বের করতেে গিয়ে স্বামীর গলায় ফাঁসি অবস্থায় ধর্ণার সাথে ঝুলতে দেখতে পায়। পরে তার ডাক চিৎকার শোনে আশপাশের লোকজন এসে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে।

পুলিশ ও নিহতের পরিবারের ধারনা, শেষ রাতে কোন এক সময় তিনি নিজ গোয়াল ঘরের ধর্ণার সাথে রশি দিয়ে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে। তবে আত্মহত্যার কোন কারণ জানা যায়নি।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম খান সিদ্দিকী সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে ইউডি মামলা হয়েছে এবং আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

আরো দেখুন......