1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

শেরপুরের শ্রীবরদীতে শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪
  • ৮০ জন দেখেছেন

মিজানুর রহমান , শেরপুর জেলা প্রতিনিধি : শেরপুরের শ্রীবরদীতে গোয়াল ঘর থেকে মাসুদ আকন্দ(৪৫) নামে এক স্কুল শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ জুন) ভোর রাতে উপজেলার কাকিলাকুড়া ইউনিয়ের গবরীকুড়া গ্রামে নিজ গোয়াল ঘর থেকে ওই শিক্ষকের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিক্ষক উপজেলার গবরীকুড়া একে উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন ।

নিহতের পরিবার ও এলাকাবাসীদের সুত্রে জানা গেছে, নিহত শিক্ষক মাসুদ আকন্দ ঘটনার দিন দিবাগত গভীর রাত পর্যন্ত টিভিতে খেলা দেখছিলেন। খেলা দেখার পর তিনি ঘুমিয়ে পড়েন। সকালে তার স্ত্রী গোয়াল ঘর থেকে গরু বের করতেে গিয়ে স্বামীর গলায় ফাঁসি অবস্থায় ধর্ণার সাথে ঝুলতে দেখতে পায়। পরে তার ডাক চিৎকার শোনে আশপাশের লোকজন এসে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে।

পুলিশ ও নিহতের পরিবারের ধারনা, শেষ রাতে কোন এক সময় তিনি নিজ গোয়াল ঘরের ধর্ণার সাথে রশি দিয়ে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে। তবে আত্মহত্যার কোন কারণ জানা যায়নি।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম খান সিদ্দিকী সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে ইউডি মামলা হয়েছে এবং আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

আরো দেখুন......