1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

এশিয়ান টিভির সাংবাদিক রিজুর উপর হামলা,গুরুতর আহতাবস্থায় হাসপাতালে ভর্তি

  • আপডেট সময়ঃ বুধবার, ১৯ জুন, ২০২৪
  • ১৭ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি:

এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার হাসিবুর রহমান রিজু এর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। গুরুতর আহতাবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

১৯ জুন বুধবার বিকাল পাঁচটার দিকে কুষ্টিয়া হরিপুর বাজারে এ হামলার ঘটনা ঘটে।

সংবাদ প্রকাশের জের ধরে স্থানীয় শিপন, আসলাম, মুরাদ, ফারুক, সাজ্জাদসহ আরও ১০ থেকে ১৫ জন এই হামলা চালিয়েছে বলে জানিয়েছেন আহত হাসিবুর রহমান রিজু।

গুরুতর আহত অবস্থায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে। বর্তমানে অস্ত্রোপচার জন্য তাকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) পলাশ কান্তিনাথ বলেন, আসামিদের গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......