1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

শিবগঞ্জে ভ্যান চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার হারুন অর রশিদ

  • আপডেট সময়ঃ সোমবার, ১৭ জুন, ২০২৪
  • ১৯ জন দেখেছেন

বিশেষ প্রতিনিধি:

বগুড়ার শিবগঞ্জে মুক্তার আলী (৪৫) নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ১০ টার দিকে উপজেলার উথলী রথবাড়ি এলাকাস্থ নিজ বাড়ির শোবার ঘর থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

নিহত মুক্তার আলী (৪৫) শিবগঞ্জ ইউনিয়নের নারায়নপুর গ্রামের মৃত হাসেম উদ্দিনের ছেলে। তিনি পেশায় ভ্যান চালক ছিলেন। স্থানীয়রা জানান, কয়েক বছর আগে মুক্তার আলী তাঁর পৈত্রিক ভিটা নারায়নপুর গ্রাম থেকে পার্শ্ববর্তী রথবাড়ি এলাকায় এসে বাড়ি করে বসবাস করছিলেন।

নিহতের ভাইয়ের স্ত্রী মেনেকা বেগম জানান, রবিবার দিনগত রাতে পেটের ব্যাথায় চিৎকার করছিলেন মুক্তার আলী। আমরা সকালে উঠে শোবার ঘরের দরজা খুলে ঘরের আড়ার সাথে গামছা পেঁচানো তাঁর লাশ দেখতে পাই। তাঁর সাথে কারও কোন দ্বন্দ্ব ছিলোনা বলেও তিনি জানান।

শিবগঞ্জ থানার ওসি আব্দুর রউফ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর মৃত্যুর কারন জানা যাবে। এঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......