1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

শিবগঞ্জে ভ্যান চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার হারুন অর রশিদ

  • আপডেট সময়ঃ সোমবার, ১৭ জুন, ২০২৪
  • ২৮ জন দেখেছেন

বিশেষ প্রতিনিধি:

বগুড়ার শিবগঞ্জে মুক্তার আলী (৪৫) নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ১০ টার দিকে উপজেলার উথলী রথবাড়ি এলাকাস্থ নিজ বাড়ির শোবার ঘর থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

নিহত মুক্তার আলী (৪৫) শিবগঞ্জ ইউনিয়নের নারায়নপুর গ্রামের মৃত হাসেম উদ্দিনের ছেলে। তিনি পেশায় ভ্যান চালক ছিলেন। স্থানীয়রা জানান, কয়েক বছর আগে মুক্তার আলী তাঁর পৈত্রিক ভিটা নারায়নপুর গ্রাম থেকে পার্শ্ববর্তী রথবাড়ি এলাকায় এসে বাড়ি করে বসবাস করছিলেন।

নিহতের ভাইয়ের স্ত্রী মেনেকা বেগম জানান, রবিবার দিনগত রাতে পেটের ব্যাথায় চিৎকার করছিলেন মুক্তার আলী। আমরা সকালে উঠে শোবার ঘরের দরজা খুলে ঘরের আড়ার সাথে গামছা পেঁচানো তাঁর লাশ দেখতে পাই। তাঁর সাথে কারও কোন দ্বন্দ্ব ছিলোনা বলেও তিনি জানান।

শিবগঞ্জ থানার ওসি আব্দুর রউফ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর মৃত্যুর কারন জানা যাবে। এঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......