1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

প্রতিবছরের ন্যায় এ বছরও কুরবানীর সমস্ত গোশত গরিব দুঃখী অসহায় মানুষদের মাঝে অকাতরে বিলিয়ে দিলেন গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ননীক্ষীর ইউনিয়নের বনগ্রাম বাজার, জলিরপাড়ের বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী শেখ মোঃ জিন্নাহ।।

  • আপডেট সময়ঃ সোমবার, ১৭ জুন, ২০২৪
  • ১৬০ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি:

ভোগে নয়, ত্যাগেই শান্তি নিহিত রয়েছে। মহান আল্লাহ পাকের অশেষ রহমতে এবারও পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মহান আল্লাহ পাকের সন্তুষ্টি লাভের আশায় ২টি বোল্ডার গরু কুরবানি দিয়ে আত্মীয়-স্বজন সহ ননীক্ষীর ও জলিরপাড় ইউনিয়নের গরিব-দুঃখী,অসহায় মানুষদের

মাঝে সমস্ত গোস্ত বিতরণ করেছেন গরিবের বন্ধু নামে খ্যাত বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও শিক্ষানুরাগী শেখ মোঃ জিন্নাহ। শুধু মাত্র গোস্ত বিতারন করে ক্ষান্ত নন তিনি, গরিব দুঃখী অসহায় মানুষদের বিপদে আপদেও পাশে দাঁড়ান।
গোস্ত বিতরণের সময় গিয়ে দেখা যায়, তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দেশবাসীর নিকট দোয়া চান। তিনি মনে করেন,মাননীয় প্রধানমন্ত্রী সুস্থ থাকলে সঠিকভাবে দেশ পরিচালিত হবে, বহিঃ বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হবে।

গোস্ত নিতে আসা হাসি বেগম (৬০), আজিজুল মোল্লা (৫০) ও ফিরোজ শেখ (৬০) গণমাধ্যম কর্মীদের জানান, শেখ মো: জিন্নাহ প্রতি বছরের ন্যায় এবছরও দুইটি বোল্ডার গরু কোরবানি দিয়েছেন। তিনি সবই গরিব-দুঃখী-অসহায় মানুষদের মাঝে বিলিয়ে দিয়েছেন। এক টুকরো গোস্তও নিজের খাওয়ার জন্য রাখেন না। সবই তিনি বিলিয়ে দেন। শুধু তাই নয় আমরা বিপদ-আপদে পড়লেও আমাদের পাশে থেকে সকল প্রকারের সহযোগিতা করে থাকেন। আমরা শেখ মো: জিন্নাহ জন্য মহান আল্লাহ পাকের দরবারে প্রাণ খুলে দোয়া করি।

শেয়ার করুন

আরো দেখুন......