1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ডিসি কাজী মাহবুবুল আলম ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের সড়ক অবরোধ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে জব্দকৃত নিষিদ্ধ চায়না জাল ধ্বংস র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর  যৌথ অভিযানে নানা-নাতনি নিহত’ শিরোনামের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘাতক চালক ফেনী থেকে গ্রেফতার। প্রধান শিক্ষকের গাফিলতিতে নিয়োগ পরীক্ষা স্থগিত অংশগ্রহণকারীদের ভোগান্তি অস্ত্রসস্ত্র ও গুলি সহ ভূয়া ডিবি পুলিশ আটক জিআই পণ্যের স্বীকৃতি পেল গোপালগঞ্জের ব্রোঞ্জের গয়না, জলিরপাড়ের ব্রোঞ্জ পল্লীতে আনন্দ উল্লাস ফুলপুর ৫নং সদর ইউনিয়নের শিমুলতলা হতে ডেঁফুলিয়া পযর্ন্ত রাস্তা উদ্ধোধন করলেন শরীফ আহমেদ এমপি শ্রীপুরে জমি নিয়ে বিরোধে আপন চার ভাইয়ের থানায় অভিযোগসহ কোর্টে মামলা। “কেয়া বৃত্তি শিক্ষায় সৃজনশীলতা ও মেধা বিকাশে সহায়ক”

প্রতিবছরের ন্যায় এ বছরও কুরবানীর সমস্ত গোশত গরিব দুঃখী অসহায় মানুষদের মাঝে অকাতরে বিলিয়ে দিলেন গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ননীক্ষীর ইউনিয়নের বনগ্রাম বাজার, জলিরপাড়ের বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী শেখ মোঃ জিন্নাহ।।

  • আপডেট সময়ঃ সোমবার, ১৭ জুন, ২০২৪
  • ১৪৬ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি:

ভোগে নয়, ত্যাগেই শান্তি নিহিত রয়েছে। মহান আল্লাহ পাকের অশেষ রহমতে এবারও পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মহান আল্লাহ পাকের সন্তুষ্টি লাভের আশায় ২টি বোল্ডার গরু কুরবানি দিয়ে আত্মীয়-স্বজন সহ ননীক্ষীর ও জলিরপাড় ইউনিয়নের গরিব-দুঃখী,অসহায় মানুষদের

মাঝে সমস্ত গোস্ত বিতরণ করেছেন গরিবের বন্ধু নামে খ্যাত বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও শিক্ষানুরাগী শেখ মোঃ জিন্নাহ। শুধু মাত্র গোস্ত বিতারন করে ক্ষান্ত নন তিনি, গরিব দুঃখী অসহায় মানুষদের বিপদে আপদেও পাশে দাঁড়ান।
গোস্ত বিতরণের সময় গিয়ে দেখা যায়, তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দেশবাসীর নিকট দোয়া চান। তিনি মনে করেন,মাননীয় প্রধানমন্ত্রী সুস্থ থাকলে সঠিকভাবে দেশ পরিচালিত হবে, বহিঃ বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হবে।

গোস্ত নিতে আসা হাসি বেগম (৬০), আজিজুল মোল্লা (৫০) ও ফিরোজ শেখ (৬০) গণমাধ্যম কর্মীদের জানান, শেখ মো: জিন্নাহ প্রতি বছরের ন্যায় এবছরও দুইটি বোল্ডার গরু কোরবানি দিয়েছেন। তিনি সবই গরিব-দুঃখী-অসহায় মানুষদের মাঝে বিলিয়ে দিয়েছেন। এক টুকরো গোস্তও নিজের খাওয়ার জন্য রাখেন না। সবই তিনি বিলিয়ে দেন। শুধু তাই নয় আমরা বিপদ-আপদে পড়লেও আমাদের পাশে থেকে সকল প্রকারের সহযোগিতা করে থাকেন। আমরা শেখ মো: জিন্নাহ জন্য মহান আল্লাহ পাকের দরবারে প্রাণ খুলে দোয়া করি।

শেয়ার করুন

আরো দেখুন......