1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই

  • আপডেট সময়ঃ রবিবার, ১৬ জুন, ২০২৪
  • ২৫ জন দেখেছেন

আলীকদম উপজেলা প্রতিনিধি:গত ২৮ মে ঘূর্ণিঝড় রেমালের আক্রমণে ১ নং আলীকদম সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডস্থ মংশৈপ্রু পাড়ায় গাছ পড়ে ঘর বিধ্বস্ত হওয়া মংপ্রু মার্মার পরিবারের খোঁজ নিচ্ছে না কেউ। বর্তমানে বিধ্বস্ত ঘরে মানবেতর জীবন কাটাচ্ছে উক্ত পরিবারের চার সদস্য।

আলীকদম উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য মংপ্রু মার্মা ২৮ মে ঘূর্ণিঝড় রেমাল চলাকালীন পবিবার নিয়ে গভীর ঘুমে থাকা অবস্থায় রাত আনুমানিক ০৯:৩০ মিনিটের সময় হঠাৎ বিকট শব্দে বড় একটি গাছের ঢাল নড়েবড়ে টিন বেড়ার ঘরের উপর পড়ে।

এসময় ঘরের চাল-সহ ভেঙে পড়ায় ঘরে ঘুমিয়ে থাকা চার সদস্য ঢাল এবং চালের নিছে চাপা পড়ে যায়।
ঘুমিয়ে থাকার কারণে তারা কিছু বুঝতে না পারলেও বিকট শব্দ হওয়ায় পাড়াবাসী তড়িঘড়ি করে বের হয়ে ঘরের বেড়া কেটে তাদের উদ্ধার করে নিরাপদ জায়গায় সরিয়ে নেয়।

পাড়াবাসীর অনুরোধে উক্ত ওয়ার্ডের মেম্বার আব্দুর রহমান ঘটনার একদিন পর ৫কেজি চাল, ৫০০গ্রাম সয়াবিন তেল সহ খুচরা কিছু বাজার কিনে দিয়ে দায় সেরেছেন বলে জানা যায়। তবে ইউপি চেয়ারম্যান অথবা দলীয় কোন নেতৃবৃন্দ তাদের কোন খোঁজ খবর নেননি বলে জানান ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মা ও পাড়াবাসী।

শেয়ার করুন

আরো দেখুন......