1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ডিসি কাজী মাহবুবুল আলম ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের সড়ক অবরোধ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে জব্দকৃত নিষিদ্ধ চায়না জাল ধ্বংস র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর  যৌথ অভিযানে নানা-নাতনি নিহত’ শিরোনামের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘাতক চালক ফেনী থেকে গ্রেফতার। প্রধান শিক্ষকের গাফিলতিতে নিয়োগ পরীক্ষা স্থগিত অংশগ্রহণকারীদের ভোগান্তি অস্ত্রসস্ত্র ও গুলি সহ ভূয়া ডিবি পুলিশ আটক জিআই পণ্যের স্বীকৃতি পেল গোপালগঞ্জের ব্রোঞ্জের গয়না, জলিরপাড়ের ব্রোঞ্জ পল্লীতে আনন্দ উল্লাস ফুলপুর ৫নং সদর ইউনিয়নের শিমুলতলা হতে ডেঁফুলিয়া পযর্ন্ত রাস্তা উদ্ধোধন করলেন শরীফ আহমেদ এমপি শ্রীপুরে জমি নিয়ে বিরোধে আপন চার ভাইয়ের থানায় অভিযোগসহ কোর্টে মামলা। “কেয়া বৃত্তি শিক্ষায় সৃজনশীলতা ও মেধা বিকাশে সহায়ক”

ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট সময়ঃ শনিবার, ১৫ জুন, ২০২৪
  • ১৫ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম সুইট,বিভাগীয় প্রধান খুলনা :-

ঝিনাইদহে অভিযান চালিয়ে ২৭০ পিস ইয়াবাসহ মোস্তফা বাবু (৪০) নামের এক ব্যক্তিকে আটক করেছে সদর থানা পুলিশ। শনিবার দুপুরে ঝিনাইদহ-যশোর মহাসড়কের সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের দোকান ঘর চেকপোস্ট থেকে মোস্তফা বাবুকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি ঝিনাইদহ সদর কাঞ্চননগর এলাকার গোলাম মোস্তফার ছেলে।
সদর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে,ভারতীয় অবৈধ ইয়াবা ট্যাবলেট মোটরসাইকেল যোগে শহরের বিভিন্ন স্থানে বিক্রয় করার উদ্দেশ্যে এক যুবক ঝিনাইদহ শহরে আসবে। এমন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ-যশোর মহাসড়কের দোকান ঘর এলাকায় পুলিশ চেক পোস্ট বসিয়ে সড়কের উপর হতে দেহ তল্লাশি করে ২৭০ পিস অবৈধ্য মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট আলাদা আলাদা প্যাকেটে সংরক্ষিত অবস্থায় আসামী মোস্তফা বাবুকে আটক করে। সেসময় তার কাছ থেকে মাদক বহনের কাজে ব্যবহৃত একটি ১৫০ সিসি পালসার মোটরসাইকেল জব্দ করা হয়।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দিন জানান, সদর থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে ঝিনাইদহ-যশোর মহাসড়কের দোকান

ঘর এলাকা থেকে মোস্তফা বাবু নামের এক ব্যক্তির দেহ তল্লাশি করে ২৭০ পিস অবৈধ্য মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আটক করে। তার বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দ্বায়েরের পর বিশেষ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......