1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ডিসি কাজী মাহবুবুল আলম ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের সড়ক অবরোধ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে জব্দকৃত নিষিদ্ধ চায়না জাল ধ্বংস র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর  যৌথ অভিযানে নানা-নাতনি নিহত’ শিরোনামের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘাতক চালক ফেনী থেকে গ্রেফতার। প্রধান শিক্ষকের গাফিলতিতে নিয়োগ পরীক্ষা স্থগিত অংশগ্রহণকারীদের ভোগান্তি অস্ত্রসস্ত্র ও গুলি সহ ভূয়া ডিবি পুলিশ আটক জিআই পণ্যের স্বীকৃতি পেল গোপালগঞ্জের ব্রোঞ্জের গয়না, জলিরপাড়ের ব্রোঞ্জ পল্লীতে আনন্দ উল্লাস ফুলপুর ৫নং সদর ইউনিয়নের শিমুলতলা হতে ডেঁফুলিয়া পযর্ন্ত রাস্তা উদ্ধোধন করলেন শরীফ আহমেদ এমপি শ্রীপুরে জমি নিয়ে বিরোধে আপন চার ভাইয়ের থানায় অভিযোগসহ কোর্টে মামলা। “কেয়া বৃত্তি শিক্ষায় সৃজনশীলতা ও মেধা বিকাশে সহায়ক”

রাজশাহীর বাঘায় আম বোঝায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে আহত – ০৩

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৪ জুন, ২০২৪
  • ৭৮ জন দেখেছেন

তামিম আহম্মেদ বাঘা উপজেলা প্রতিনিধিঃ১৪ ইং জুন ২০২৪ ইং (শুক্রবার)রাজশাহীর জেলার বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়নের হাবাসপুর চৌরাস্তার মোড়ে আম বোঝায় ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের একটি দোকানে ঢুকে পড়ায়র তিন জন আহত হয়েছেন।

শুক্রবার (১৪ই জুন)
সকাল সাড়ে ৭ টার দিকে বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়নের হাবাসপুর চৌরাস্তার মোড়ে এ দূর্ঘটনা ঘটে। আহতরা হলেন হাবাসপুর মোড় এলাকার মোঃ আবুল হোসেনের ছেলে রানা স্টোরের স্বত্বাধিকারী
মাসুদ রানা(৩৩) ও চারঘাট উপজেলার বড়বড়িয়া গ্রামের বিচ্ছাদ হাজীর ছেলে মোঃ মিজানুর রহমান(৩৫)।
প্রত্যক্ষদর্শী ও পুলিশের বরাত দিয়ে জানা যায়, এদিন সকালে মাসুদ রানা তার দোকান খুলে এক মোটরসাইকেল আরোহীকে মোটরসাইকেলে পেট্রোল দিচ্ছিলেন। এ সময় হঠাৎ একটি আম বোঝায় ট্রাক (ঢাকা মেট্রো-২৪-৩৭৫২) কিছু বুঝে ওঠার আগের নিয়ন্ত্রন হারিয়ে দোকানে ধাক্কা দেয় । এতে মাসুদ রানা ট্রাকের নিচে চাপা পড়ে এবং মোটরসাইকেল আরোহী মিজানুর ছিটকে রাস্তায় পড়ে যায়।
স্থানীয়রা তাদের উদ্ধার করে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক মাসুদ রানার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
জানা যায়, ট্রাকটি চাঁপাই নবাবগঞ্জের কানসাট থেকে আম বোঝাই করে ভোলা জেলার উদ্দেশ্যে ছেড়ে আসে । পথি মধ্যে বাঘা উপজেলার হাবাসপুর চার রাস্তার মোড়ে পৌঁছলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের দোকানে ধাক্কা দেয়। পুলিশের সহায়তায় ট্রাকে থাকা আম গুলো অন্য একটি ট্রাকে লোড দিয়ে ভোলায় পৌঁছানোর ব্যবস্থা করা হয়েছে।

এবিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ ( তদন্ত) সোহেব খান বলেন খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয় । ট্রাকটিতে কাঁচা আম ছিল। আমগুলো কুদ্দুস নামের এক আম ব্যবসায়ীর তত্ত্বাবধানে অন্য একটি ট্রাকে লোড করে দুর্ঘটনা কবলিত ট্রাকটি থানায় নিয়ে আসা হয়েছে। চালক ও হেলপার পলাতক রয়েছেন। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান।ঔ

শেয়ার করুন

আরো দেখুন......