1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

বটিয়াঘাটায় বড়ো কর্মকর্তাদের পরিচয় দিয়ে জমি দখলের পাঁয়তারা করছে একটি মহল

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
  • ১৮ জন দেখেছেন

বটিয়াঘাটা (খুলনা) প্রতিনিধি,খুলনার বটিয়াঘাটা উপজেলা জলমা ইউনিয়নের রাঙ্গেমারী মৌজায় প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তার নাম ভাঙিয়ে জমি দখলের পায়তারা করছে একটি চক্র। ঘটনার বিবরণে জানা যায়, উপজেলার রাঙ্গেমারী মৌজায় এস এ ৩৫ নং খতিয়ানে ৫৫ শতক জমি নিয়ে বিরোধ চলে আসছে দির্ঘদিন যাবৎ।

ইতি মধ্যে এই জমি নিয়ে ৩/৪ টি মামলা চলমান। উক্ত জমিতে আসাবুর রহমান হাওলাদার, লিয়াকত হোসেন ও বেল্লাল হোসেন বাবু ক্রয় সূত্রে মালিক । সে মোতাবেক রেকর্ড করাইয়া নিজ নিজ নামে ১৪৩১ সাল পর্যন্ত খাজনা পরিশোধ করে শান্তিপূর্ণ ভাবে ভোগ দখল করে আসছে । উক্ত জমির উপর একাধিক পরিবার কাঁচা,পাকা ঘর ও মসজিদ নির্মান করে শান্তিপূর্ণ ভাবে বসবাস করা

অবস্থায় ভুয়া কাগজপত্র তৈরি করে উপজেলার সাচিবুনিয়া এলাকায় মৃত মনীন্দ্রনাথ বিশ্বাসের পুত্র বিধান বিশ্বাস একটি নাম পত্তন করেন। সেই নামপত্তনের বিরুদ্ধে আছাপুর, লিয়াকত ও বিল্লাল বিষয়টি বুঝতে পেরে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দপ্তরে একটি মিস আপিল দায়ের করেন । যার মামলা নং ৩২ /২১।

দীর্ঘ দিন শুনানির পর ৭৯৬১ / ২০২০ -২১ নং নামজারি কেসটি ১৮০৬ (৫) নং স্বারকে স্থগিত করেন। পরবর্তিতে বিধান উক্ত আদেশের বিরুদ্ধে খুলনা সহকারী বিভিগীয় কমিশনারের দপ্তরে আপিল করেন। কিন্তু হঠাৎ করে ৫/৬ দিন আগে থেকে উক্ত জমির বায়না সূত্রে নতুন মালিক সাইফুলের বোন তাপসী মালিকানা দাবি করে আসছে ।

জনৈক তাপসী তিনি এডিশনাল আইজিপির পরিচয় দিয়ে দিয়ে আদালতের মামলা মানিনা বলে হুমকি ধামকি দিয়ে চলেছে। এমনকি জমি ছাড়ার জন্য বারবার তাগেদা দিয়ে চলেছে। বিস্তারিত জানতে তাপসীর সঙ্গে তার ব্যবহৃত ০১৭১১৩৪০৭২৮ নাম্বারে যোগাযোগ করলে তিনি ফোন রিছিপ করেননি। অন্যদিকে আছাবুর,বিল্লাল ও লিয়াকত বিষয়টি নিষ্পত্তির জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন।

শেয়ার করুন

আরো দেখুন......