1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

দীর্ঘ ভোগান্তির পর অবশেষে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের অবৈধ পার্কিং করায় জরিমানা করেছে

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
  • ২৬ জন দেখেছেন

এম, ইব্রাহিম খলিল সীতাকুণ্ড প্রতিনিধি :
চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দীর্ঘ ভোগান্তির পর অবশেষে অবৈধ পার্কিং করায় সোনাইছড়ি ইউনিয়ন এলাকায় ১২জুন বুধবার মোবাইল কোর্ট পরিচালনা করেন, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব আলাউদ্দিন। দীর্ঘ দিন মহাসড়কে অবৈধ ভাবে কাভার্ড ভ্যানসহ পণ্যবাহী গাড়ি পার্কিং করে মহাসড়কে যানযট সৃষ্টি করে আসছিলো ভোগান্তির সীমার শেষ পর্যায়ে প্রশাসনের দৃষ্টি গোচর হয়েছে। যানযট সৃষ্টি করার অপরাধে আট জনকে চল্লিশ হাজার টাকা জরিমানা করেছে ।

এ সময় বারআউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খোকন চন্দ্র ঘোষ সহ হাইওয়ে থানার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। কোরবানি ঈদকে সামনে রেখে যানজট মুক্ত পরিবেশে সকলের যাত্রা যেন স্বস্তিদায়ক হয় সে লক্ষ্যে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব আলাউদ্দিন।

শেয়ার করুন

আরো দেখুন......