1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

মাদারীপুর জেলার রাজৈরে ভবনসহ জায়গা কিনে বিপদে প্রবাসী:সৌদি থাকা অবস্থায় ৩ মামলার শিকার প্রবাসীর সংবাদ সম্মেলন

  • আপডেট সময়ঃ শনিবার, ৮ জুন, ২০২৪
  • ২৪ জন দেখেছেন

মাদারীপুর জেলার রাজৈরে ভবনসহ জায়গা

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি:

মাদারীপুরের রাজৈরে ভবনসহ জায়গা কিনে মহাবিপদে পড়েছেন প্রবাসী মোহাম্মদ আলী শেখ(৪৫)। তিনি সৌদি অবস্থানরত সময় তার বিরুদ্ধে ৩টি সহ মোট ৪টি মামলা করেছে জায়গা বিক্রেতা হান্নান লস্করের ভাই ও স্বজনেরা। এরই প্রতিবাদে শনিবার (৮ জুন) দুপুরে উপজেলার টেকেরহাট বন্দরে রাজৈর উপজেলা প্রেসক্লাব স্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছেন ওই সৌদি প্রবাসী। তিনি উপজেলার কদমবাড়ি ইউনিয়নের মহিষমারি গ্রামের মোস্তফা শেখের ছেলে।

সংবাদ সম্মেলনে সৌদি প্রবাসী মোহাম্মদ আলী শেখ বলেন, আমি উপজেলার মহিষমারি গ্রামে আমার প্রতিবেশী হান্নান লস্করের কাছ থেকে ২৩ লাখ টাকা দিয়ে একতলা একটি ভবন সহ ১০ শতাংশ জায়গা কিনেছি। কিন্তু আমাকে নোটারী করে বায়নাপত্র দিয়ে প্রথমে ১০ লাখ ও পরে স্ত্রীকে ডাক্তার দেখানোর কথা বলে আরো ১০ লাখ টাকা নিয়ে পরিবারসহ আমেরিকা চলে গেছে হান্নান। এখন আমাকে দলিলও দেয় না আর জায়গাও বুঝিয়ে দিচ্ছে না। উল্টো আমাদের নামে সন্ত্রসী হামলা ও চাঁদাবাজিসহ বিভিন্ন ধারায় ৪টি মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। এরমধ্যে ৩টি মামলা দায়েরের সময় আমি সৌদি আরব ছিলাম। আমি দেশে আসার পর ঘর পুড়িয়ে আরেকটি মামলা করেছে।

এসময় তার ছোট বোন জামাই মাসুদ মিনা বলেন, আমি থাকি টেকেরহাট পূর্ব স্বরমঙ্গল গ্রামে। মহিষমারি আমার শশুরবাড়ি, মোহাম্মদ আলী আমার সোমন্দি (স্ত্রীর বড় ভাই)। এই সূত্র ধরে কোন ঝামেলা হলেই আমাকে মামলায় দেওয়া হয়। অথচ যারা মামলা করে তারা আমাকে চেনে না আর আমিও তাদেরকে চিনি না। আমি সরকারের কাছে এসব মিথ্যা মামলাকারীদের সুষ্ঠু বিচার দাবি করছি।

সংবাদ সম্মেলনে সৌদি প্রবাসী মোহাম্মদ আলী শেখের বাবা মোস্তফা শেখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......