1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
প্রতিবছরের ন্যায় এ বছরও কুরবানীর সমস্ত গোশত গরিব দুঃখী অসহায় মানুষদের মাঝে অকাতরে বিলিয়ে দিলেন গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ননীক্ষীর ইউনিয়নের বনগ্রাম বাজার, জলিরপাড়ের বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী শেখ মোঃ জিন্নাহ।। এবারও চসিকে কোরবানির বর্জ্য পরিস্কার -পরিচ্ছন্নতায় শীর্ষে দক্ষিণ হালিশহর ওয়ার্ড শিবগঞ্জে ভ্যান চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”। 

ঝিনাইগাতী থানা পুলিশের অভিযানে ৫০০ বোতল ফেন্সিডিলসহ দুইজন গ্রেফতার

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
  • ৩০ জন দেখেছেন

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধিঃশেরপুর জেলার ঝিনাইগাতীতে ৫০০ বোতল ফেন্সিডিলসহ মোর্শেদ খন্দকার ফকির ও আমীর হোসেন নামে দুইজনকে গ্রেফতার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছে শ্রীবরদী উপজেলার গেরা মারা কাকিলাকুড়া গ্রামের আব্দুল্লাহ খন্দকারের পুত্র মোর্শেদ খন্দকার ফকির (৩৫) ও ঝিনাইগাতী উপজেলার রামেরকুড়া (স্টেডিয়াম এর পার্শ্বের) গ্রামের জয়নাল আবেদীন মিস্ত্রীর পুত্র মোঃ আমীর হোসেন (৩০)।

৬ জুন ২০২৪ সকাল সাড়ে ১০ ঘটিকায় তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের কাছে থেকে ৫০০ বোতল ফেন্সিডিল উদ্ধার ও একটি অটো রিক্সা জব্দ করা হয়।উদ্ধারকৃত ফেন্সিডিলের বর্তমান বাজার মূল্য আনুমানিক ৭ লক্ষ ৫০ হাজার টাকা।

ঝিনাইগাতী থানা পুুলিশ সূত্রে জানা গেছে,গোপন সংবাদের ভিত্তিতি ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.বছির আহমেদ বদলের নির্দেশে এসআই তনু নন্দন কুমার রুরামের নেতৃত্বে একদল পুলিশ সদস্যরা ঝিনাইগাতী উপজেলার সীমান্তবর্তী গজনী ও বাকাকুড়া বাজারের মধ্যবর্তী এলাকায় অভিযান চালিয়ে ৫০০ বোতল ফেন্সিডিলসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের সময় আরও ২/৩ আসামী পালিয়ে যায়। ধৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানায় যে,পলাতক আসামীদের মধ্যে ১ জন তাদের পরিচিত। তাহার নাম- রেজুয়ান (২৮) পিতা- লোকমান হোসেন,শ্রীবরদী উপজেলার সাতানী গ্রামের ৭ নং ওয়ার্ডে তার বাড়ি।

  “দ্রুত চালু হতে যাচ্ছে”

অন্যান্য অজ্ঞাত পলাতক আসামীদের নাম ঠিকানা এখনো পাওয়া যায়নি। অন্যান্য আসামিদেরকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বদল এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃত ওই দুই আসামির বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর শেরপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......