1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

শেরপুর জেলার ঝিনাইগাতীর এসিল্যান্ড সাফলতার ০২ বছর

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ১৩ জন দেখেছেন

মিজানুর রহমান , শেরপুর জেলা প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীর সহকারি কমিশনার (ভূমি) মো. আশরাফুল কবীর তাঁর উপর অর্পিত দ্বায়িত্ব পালনে গেলো ১ বছর ৮ মাসে অসাধারণ সাফল্য দেখিয়েছেন।

তিনি এসিল্যাণ্ড হিসেবে সাধারণ জনগণের সহযোগিতায় প্রদানের পাশাপাশি সরকারি স্বার্থ রক্ষা, অপরাধ দমনে মোবাইল কোর্ট এবং ঝিনাইগাতী উপজেলার ভূমি ব্যবস্থাপনা বিষয়ে বিভিন্ন খাতে প্রশংসনীয় ভাবে কাজ করেছেন।

উপজেলা সহকারি কমিশনার কার্যালয় সুত্রে জানা গেছে, তিনি সরকারী স্বার্থ রক্ষায় ভূমি উন্নয়ন কর আদায় করেন, ২কোটি ২৮লক্ষ টাকা, নামজারির ডিসিয়ার ফি বাবদ আদায় করেন, ৭০ লক্ষ টাকা,
২০ একর খাস জমি এবং ১২ একর অর্পিত সম্পত্তি উদ্ধার, ১৯ লক্ষ টাকা অর্পিত লীজ মানি আদায়,মোবাইল কোর্টের মাধ্যমে
৯১ টি মামলায় ১০ লক্ষ টাকা আদায় করাসহ ১৪ জন ব্যক্তিকে বিভিন্ন অপরাধে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেছেন।

সব মিলিয়ে তিনি গেলো ১ বছর ৮মাসে বিভিন্ন খাত থেকে ৩কোটি ২৭লক্ষ টাকা রাজস্ব্য খাতে জমা দেয়া সহ ৩২একর সরকারি জমি উদ্ধার সহ বিভিন্ন বিষয়ে ৯১টি মামলা প্রদান করেন। যাহা বিগত অন্যান্য সময়ের চেয়ে নজিরবিহীন।

তাঁর এই নজিরবিহীন অর্জন বিষয়ে তাঁহার কাছে জানতে চাইলে তিনি এ প্রতিনিধিকে জানান, “আমার এই অর্জনের পিছনে ঝিনাইগাতী উপজেলার সর্বস্তরের জনগণের আন্তরিকতা ও সহযোগিতার জন্য এই অর্জন করতে পেরেছি। যে কারণে আমি উপজেলাবাসীদের কাছে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।”

উল্লেখ্য যে, এই সহকারি কমিশনার (ভূমি) মো. আশরাফুল কবীর পদোন্নতি পেয়ে নেত্রকোনা জেলা সদরে যোগদান করবেন বলে জানা গেছে।

শেয়ার করুন

আরো দেখুন......