1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
প্রতিবছরের ন্যায় এ বছরও কুরবানীর সমস্ত গোশত গরিব দুঃখী অসহায় মানুষদের মাঝে অকাতরে বিলিয়ে দিলেন গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ননীক্ষীর ইউনিয়নের বনগ্রাম বাজার, জলিরপাড়ের বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী শেখ মোঃ জিন্নাহ।। এবারও চসিকে কোরবানির বর্জ্য পরিস্কার -পরিচ্ছন্নতায় শীর্ষে দক্ষিণ হালিশহর ওয়ার্ড শিবগঞ্জে ভ্যান চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”। 

শেরপুরের জেলার ঝিনাইগাতীর এসিল্যান্ড সাফলতার ২বছর

  • আপডেট সময়ঃ সোমবার, ৩ জুন, ২০২৪
  • ২৭ জন দেখেছেন

মিজানুর রহমান , শেরপুর জেলা প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীর সহকারি কমিশনার (ভূমি) মো. আশরাফুল কবীর তাঁর উপর অর্পিত দ্বায়িত্ব পালনে গেলো ১ বছর ৮ মাসে অসাধারণ সাফল্য দেখিয়েছেন।

তিনি এসিল্যাণ্ড হিসেবে সাধারণ জনগণের সহযোগিতায় প্রদানের পাশাপাশি সরকারি স্বার্থ রক্ষা, অপরাধ দমনে মোবাইল কোর্ট এবং ঝিনাইগাতী উপজেলার ভূমি ব্যবস্থাপনা বিষয়ে বিভিন্ন খাতে প্রশংসনীয় ভাবে কাজ করেছেন।

উপজেলা সহকারি কমিশনার কার্যালয় সুত্রে জানা গেছে, তিনি সরকারী স্বার্থ রক্ষায় ভূমি উন্নয়ন কর আদায় করেন, ২কোটি ২৮লক্ষ টাকা, নামজারির ডিসিয়ার ফি বাবদ আদায় করেন, ৭০ লক্ষ টাকা,
২০ একর খাস জমি এবং ১২ একর অর্পিত সম্পত্তি উদ্ধার, ১৯ লক্ষ টাকা অর্পিত লীজ মানি আদায়,মোবাইল কোর্টের মাধ্যমে
৯১ টি মামলায় ১০ লক্ষ টাকা আদায় করাসহ ১৪ জন ব্যক্তিকে বিভিন্ন অপরাধে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেছেন।

সব মিলিয়ে তিনি গেলো ১ বছর ৮মাসে বিভিন্ন খাত থেকে ৩কোটি ২৭লক্ষ টাকা রাজস্ব্য খাতে জমা দেয়া সহ ৩২একর সরকারি জমি উদ্ধার সহ বিভিন্ন বিষয়ে ৯১টি মামলা প্রদান করেন। যাহা বিগত অন্যান্য সময়ের চেয়ে নজিরবিহীন।

তাঁর এই নজিরবিহীন অর্জন বিষয়ে তাঁহার কাছে জানতে চাইলে তিনি এ প্রতিনিধিকে জানান, “আমার এই অর্জনের পিছনে ঝিনাইগাতী উপজেলার সর্বস্তরের জনগণের আন্তরিকতা ও সহযোগিতার জন্য এই অর্জন করতে পেরেছি। যে কারণে আমি উপজেলাবাসীদের কাছে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।”

উল্লেখ্য যে, এই সহকারি কমিশনার (ভূমি) মো. আশরাফুল কবীর পদোন্নতি পেয়ে নেত্রকোনা জেলা সদরে যোগদান করবেন বলে জানা গেছে।

শেয়ার করুন

আরো দেখুন......