1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

রাজশাহীর বাঘায় অবৈধ পাকিং বন্ধসহ অবৈধ যান চলাচল বন্ধের দাবিতে ছাত্রীদের মানববন্ধন ।

  • আপডেট সময়ঃ সোমবার, ৩ জুন, ২০২৪
  • ২২ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ ৩ জুন ২০২৪ ইং ( সোমবার)রাজশাহীর বাঘায় সোমবার সকালে সরকারি রাস্তায় অবৈধ পাকিং বন্ধসহ অবৈধ যান চলাচল বন্ধের দাবিতে বিদ্যালয় প্রাঙ্গনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে রহমতুল্লা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। এতে বক্তব্য দেন-নবম শ্রেণীর ছাত্রী-আদিবা ইসনাত,ফাতিমা রনক,সুমাইয়া আফরোজ ও তাসমিম তাবাসসুম। জানা যায়,গত রোববার (২ জুন ২০২৪ ইং) উপজেলার রহমতুল্লাহ বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রী সহ উপজেলার ইউ,আর,সি ইন্সেট্রাকটর ইকবাল হোসেন আহত হন। বিদ্যালয়ের পশ্চিমে সড়কে দাঁড় করা যাত্রীবাহি পরিবহনের পাশ দিয়ে বাই সাইকেল চালিয়ে বিদ্যালয়ে আসার সময় পেছন থেকে আসা পাথর বোঝায় ট্রাকের ধাক্কায় সাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয় ছাত্রী সমাপ্তি সরকার। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এর পরে ঘটনার প্রতিবাদ জানিয়ে রাস্তায় নেমে মানববন্ধন কর্মসূচি পালন করে ছাত্রীরা।

প্রধান শিক্ষক বাবুল ইসলাম জানান,আহত ছাত্রী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বাঘা থানার পরিদর্শক (তদন্ত) সোয়েব খান বলেন, মানববন্ধনে ছাত্রীদের দাবির প্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

আরো দেখুন......