1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

রাজশাহীর বাঘায় অবৈধ পাকিং বন্ধসহ অবৈধ যান চলাচল বন্ধের দাবিতে ছাত্রীদের মানববন্ধন ।

  • আপডেট সময়ঃ সোমবার, ৩ জুন, ২০২৪
  • ২৬ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ ৩ জুন ২০২৪ ইং ( সোমবার)রাজশাহীর বাঘায় সোমবার সকালে সরকারি রাস্তায় অবৈধ পাকিং বন্ধসহ অবৈধ যান চলাচল বন্ধের দাবিতে বিদ্যালয় প্রাঙ্গনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে রহমতুল্লা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। এতে বক্তব্য দেন-নবম শ্রেণীর ছাত্রী-আদিবা ইসনাত,ফাতিমা রনক,সুমাইয়া আফরোজ ও তাসমিম তাবাসসুম। জানা যায়,গত রোববার (২ জুন ২০২৪ ইং) উপজেলার রহমতুল্লাহ বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রী সহ উপজেলার ইউ,আর,সি ইন্সেট্রাকটর ইকবাল হোসেন আহত হন। বিদ্যালয়ের পশ্চিমে সড়কে দাঁড় করা যাত্রীবাহি পরিবহনের পাশ দিয়ে বাই সাইকেল চালিয়ে বিদ্যালয়ে আসার সময় পেছন থেকে আসা পাথর বোঝায় ট্রাকের ধাক্কায় সাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয় ছাত্রী সমাপ্তি সরকার। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এর পরে ঘটনার প্রতিবাদ জানিয়ে রাস্তায় নেমে মানববন্ধন কর্মসূচি পালন করে ছাত্রীরা।

প্রধান শিক্ষক বাবুল ইসলাম জানান,আহত ছাত্রী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বাঘা থানার পরিদর্শক (তদন্ত) সোয়েব খান বলেন, মানববন্ধনে ছাত্রীদের দাবির প্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

আরো দেখুন......