1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

সমস্যা সমাধানে মুহুর্তেই হাজির মানবতার ফেরিওয়ালা খ্যাত উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম

  • আপডেট সময়ঃ শনিবার, ১ জুন, ২০২৪
  • ২২ জন দেখেছেন

পারভেজ রানা,বিশেষ প্রতিনিধিঃ বরগুনার আমতলীতে ঘুর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকার মানুষের মাঝে ত্রাণ বিতরণ সহ যেকোন প্রয়োজনে মুহুর্তেই হাজির মানবতার ফেরিওয়ালা খ্যাত আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম।

তিনি আমতলীতে যোগদানের পর থেকেই সাধারণ মানুষ সহ যে কোন প্রয়োজনে সবকিছুর সমাধানকল্পে নিজে উপস্থিত থেকে সমাধান করেন।বিষয়টি এতদিনে সকলের সামনে না এলেও সম্প্রতি ঘুর্ণিঝড় রেমালে দিন-রাত বিরামহীনভাবে দুর্দশা গ্রস্ত মানুষের মাঝে মুহুর্তেই ত্রাণ নিয়ে হাজির হয়ে সবকিছুর ব্যবস্হা করায় আমতলীবাসী তাকে এখন মানবতার ফেরিওয়ালা হিসেবেই ডাকছেন।

২৬শে মে থেকে টানা ২৪ ঘন্টা ধরে চলা ঘুর্ণিঝড় রেমালে আমতলী উপজেলায় বেলা সাড়ে বারোটার সময়ে প্রথম আঘাত হানে পশরবুনিয়া ভেড়ি বাঁধে ভেঙ্গে যাওয়ার মাধ্যমে মুহুর্তেই সেখানে উপস্থিত হন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম। কেবল উপস্থিতিই নয় সাথে সাথে জেলা প্রশাসকের সাথে আলোচনা করে জনবল সংগ্রহের মাধ্যমে বাঁধ মেরামতেরও ব্যবস্হা করেন।

রেমালে পৌর শহর থেকে শুরু করে উপজেলার এমন কোন স্হান নেই যেখানে তিনি ত্রাণ নিজ হাতে পৌঁছে দেননি। তাই উপজেলার অসহায় ক্ষতিগ্রস্ত থেকে শুরু করে সকলে তাকে নির্বাহী অফিসার নয় মানবতার ফেরিওয়ালা হিসেবেই ভেবে থাকেন।

খোঁজ নিয়ে জানা গেছে,জেলা প্রশাসন থেকে শুরু করে বিভাগীয় কমিশনারের কার্যালয় এমনকি সচিবালয়েও তাকে একজন সৎ নীতিবান ও ধার্মিক কর্মকর্তা হিসেবে জানেন।

শেয়ার করুন

আরো দেখুন......