1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

জামালপুরের ঐতিহ্যবাহী গবা খাল পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান

  • আপডেট সময়ঃ শনিবার, ১ জুন, ২০২৪
  • ৯৩ জন দেখেছেন

মো: রাশেদ আকন্দ জামালপুর:
শুক্রবার (৩১ মে) সকাল ৭.০০ ঘটিকায় জামালপুর জামালপুর শহরের জলাবদ্ধতার দূর করার জন্য ঐতিহ্যবাহী গবাখাল পরিষ্কার পরিচ্ছন্ন ,দূষণ ও দখলমুক্ত করতে সর্বস্তরের নাগরিক, সমাজের প্রতিনিধিসহ দলমত নির্বিশেষে সকল জনসাধারণকে নিয়ে গবাখাল পরিষ্কার পরিচ্ছন্ন কর্মসূচিতে স্বত:স্ফর্তভাবে অংশগ্রহণ করেন সকল সরকারি দপ্তরের প্রধানগণ ও জনপ্রতিনিধিবৃন্দ।

জনাব মোঃ আবুল কালাম আজাদ এমপি, মাননীয় সংসদ সদস্য জামালপুর ৫ মহোদয় এর আহ্বানে একত্রিত হয়ে উক্ত কাছে অংশগ্রহণ করেন জামালপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ কামরুজ্জামান বিপিএম।

জনাব ছানুয়ার হোসেন ছানু, মেয়র, জামালপুর পৌরসভা এর উদ্যোগ ও ব্যবস্থাপনায় আরো অংশগ্রহন করেন জেলা প্রশাসক, জামালপুর জনাব মোঃ শফিউর রহমান; নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান জনাব বিজন কুমার চন্দ সহ জেলার সকল সরকারি দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ সহ সর্বস্তরের জনপ্রতিনিধিবৃন্দ সহ জামালপুর শহরের সাধারণ জনগন।

পরিষ্কার পরিচ্ছন্নতা কাজে জেলা পুলিশ এর উদ্যোগ জনসেবার লক্ষ্যে বিভিন্ন লজিস্টিক সাপোর্ট দেয়া হয়।

পরিবেশ ও মানবকল্যাণের কথা চিন্তা করে আজ থেকে প্রায় ৬৫ বছর আগে গবাখাল খনন করা হয়। জামালপুর শহরের জলাবদ্ধতা, বন্যার কবল থেকে রক্ষার পাশাপাশি কৃষি উৎপাদন ও মৎস্য আহরণের লক্ষ্যে ১৯৬০ প্রায় ৬৫ বছর আগে এই খাল খনন করা হয়।

“শেখেরভিটা থেকে শুরু করে মনিরাজপুর, ছুটগড়, সিংড়িবিল, পলিশা, ধোপাকুড়ি, নাকাটি ও দামেশ্বর হয়ে কেন্দুয়া কালবাড়ি বাজার সংলগ্ন ঝিনাই নদীতে সংযোগ করা হয়”

পরিষ্কার পরিচ্ছন্ন ও দখলমুক্ত কর্মসূচিতে আসুন আমরা সবাই একযোগে অংশগ্রহণ করি।

আমরাই পারি – আমরাই পারবো। আমার শহর –আমিই গড়বো । আমিই হবো সমাধান।

শেয়ার করুন

আরো দেখুন......