1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
প্রতিবছরের ন্যায় এ বছরও কুরবানীর সমস্ত গোশত গরিব দুঃখী অসহায় মানুষদের মাঝে অকাতরে বিলিয়ে দিলেন গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ননীক্ষীর ইউনিয়নের বনগ্রাম বাজার, জলিরপাড়ের বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী শেখ মোঃ জিন্নাহ।। এবারও চসিকে কোরবানির বর্জ্য পরিস্কার -পরিচ্ছন্নতায় শীর্ষে দক্ষিণ হালিশহর ওয়ার্ড শিবগঞ্জে ভ্যান চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”। 

জয়পুরহাটের কালাই মডেল প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটি গঠিত।

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৩১ মে, ২০২৪
  • ২২ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:জয়পুরহাটের কালাই মডেল প্রেসক্লাবের নতুন কমিটি গঠিত হয়েছে। প্রেসক্লাবের সদস্যদের সর্বসম্মতিক্রমে ৪-৪ বারের নবনির্বাচিত সভাপতি মোঃ লুৎফর রহমানকে আবারও সভাপতি পদে নির্বাচিত করা হয়েছে। তাঁর অভিজ্ঞতা ও নেতৃত্বের গুণাবলী ক্লাবের উন্নয়নে বিশেষ ভূমিকা রাখবে বলে সবাই আশাবাদী।

নতুন কমিটির সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন শ্রী রামবাবু বর্মন। তিনি এর আগে ক্লাবের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন এবং তাঁর দক্ষতা ও নিষ্ঠা তাকে এই পদে নির্বাচিত করেছে।

সহ সভাপতির দায়িত্ব পেয়েছেন মোঃ হারুন অর রশিদ। তাঁর অভিজ্ঞতা ও বয়োজ্যেষ্ঠতার কারণে ক্লাবের সদস্যরা তাকে এই গুরুত্বপূর্ণ পদে নির্বাচিত করেছেন। তিনি ক্লাবের নবীন সদস্যদের জন্য প্রেরণার উৎস হবেন বলে মনে করছেন সবাই।

সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন মোঃ মোসাদ্দেক হোসেন। ক্লাবের বিভিন্ন কার্যক্রম ও সংগঠন পরিচালনার ক্ষেত্রে তার দক্ষতা ও উদ্যোগ প্রমাণিত হয়েছে।

অর্থ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোঃ রনি বাবু। তাঁর উপর আর্থিক বিষয়গুলি পরিচালনার গুরুদায়িত্ব অর্পিত হয়েছে এবং তিনি সঠিকভাবে এই দায়িত্ব পালন করবেন বলে আশা করা হচ্ছে।

নতুন কমিটির সবাই মিলে প্রেসক্লাবের কার্যক্রমকে আরও গতিশীল ও কার্যকর করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। তারা সকলে মিলেই প্রেসক্লাবকে একটি মডেল প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে কাজ করবেন। নবনির্বাচিত কমিটির এই নেতৃবৃন্দ সকলের কাছে শুভেচ্ছা ও আশীর্বাদ কামনা করেছেন এবং প্রেসক্লাবের সকল সদস্যদের সহযোগিতা প্রত্যাশা করেছেন।

জয়পুরহাটের কালাই মডেল প্রেসক্লাবের এই নতুন কমিটির অধীনে প্রেসক্লাবটি তার সুনাম ও মর্যাদা বৃদ্ধি করতে সক্ষম হবে বলে সবাই আশাবাদী।

শেয়ার করুন

আরো দেখুন......