1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প-গজনী বিডি কো-অর্ডিনেশন প্রোগ্রাম অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ বুধবার, ২৯ মে, ২০২৪
  • ৩০ জন দেখেছেন

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধিঃবাল্য বিবাহ-রোধকরণ ও মাদকসক্তের কুফল বর্ণনা করে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার পিকনিক স্পট গজনী অবকাশ বিডি ০৪২১ এর কো-অর্ডিনেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

২৯মে বুধবার সকাল ১০টা হতে দুপুর ১.২০ পর্যন্ত কর্মসূচির মধ্যে দিয়ে প্রজেক্ট হলরুমে কো-অর্ডিনেশন প্রোগ্রাম ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানটি পি.এল.সি কমিটির সভাপতি পাঃ যনাথন বনোয়ারীর সভাপতিত্বে সমাজকর্মী মিঃ দায়ূদ চিসিমের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এসময় উক্ত প্রকল্প ম্যানেজার জনেন্দ্র চাম্বুগং প্রকল্পর কার্যক্রম প্রজেক্টরের মাধ্যমে উপস্থিতিদের মাঝে তুলে ধরেন ।

বাল্যবিবাহ ও মাদকাসক্ত রোধকরণে কি কি পদক্ষেপ গ্রহণ করা যায় সে সম্পর্কে সকলে মিলে মুক্ত আলোচনা করেন।

“কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ” এর অর্থায়নে অলাভজনক প্রকল্প “মধ্যে ও দক্ষিণ শিশু উন্নয়ন প্রকল্প ” সারা বাংলাদেশে ৯৮টি উপজেলায় ৫৪৫৯০ শিশু ও যুব নিয়ে কাজ করেন।

তার মধ্য ঝিনাইগাতী উপজেলাও অন্তর্ভুক্ত। উপজেলার কাংশা ইউনিয়নের অসহায়, দুঃস্থ ঝরে পরা ৩৫০টি পরিবারের শিশু ও যুবকদের উন্নয়ন নিয়ে স্বাস্থ্য ও শিক্ষা নিয়ে কাজ করে আসছে তারা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন শ্রীবরদি উপজেলার ট্রাইবাল এসোসিয়েশনের চেয়ারম্যান প্রন্জল এম সাংমা, স্থানীয় ইউপি সদস্য গোলাপ মিয়া, ধর্মীয় নেতা বিহার জাম্বিল, কাজী সাইফুল্লাহ, কমিউনিটি লিডার প্রভাত কবি, এনজিও কর্মকর্তা অমল চিরান, সুজল চিসিম সহ গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......