1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৮ মে, ২০২৪
  • ৯৮ জন দেখেছেন

মহিদুল ইসলাম (শাহীন) খুলনা থেকে,

খুলনা জেলার কয়রা উপজেলার মোঃ নওশের আলী শিকারীকে তার বড় ছেলে সোহরাব হোসেন শিকারি ও তার সহধর্মিনী ফিরোজা বেগম মিলে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে বিগত কয়েক বছর পূর্বে কয়রা ভাগবা গ্রামে। কিন্তু আসামিরা এখন থাকে বটিয়াঘাটা লবণচড়া খান বাহাদুর সড়কে। জানা গেছে,কয়েক বছর পূর্বে নওশের আলী শিকারির ব্যবসায়িক টাকা এবং তার জমি বন্ধক রেখে মোটা অংকের টাকা দাবী করেন তার ছেলে ও পুত্র বধু। কিন্তু তাৎক্ষণিক তার বাবা টাকা দিতে অস্বীকার করলে সন্ধ্যা ৭ ঘটিকায় নওশের ও তার সহধর্মিনীর সহযোগিতায় তার বাবাকে পিটিয়ে পঙ্গু করে দিয়ে টাকা নিয়ে পালিয়ে যায়। এই ঘটনা চাপা রাখার জন্য বর্তমানে সোহরাবের ছেলে হাসান ফেরদাউস বিভিন্ন সময় তার অন্যান্য চাচা, চাচি ও ফুফুদের কাছে চাঁদা দাবী সহ মারপিট হুমকি ধামকি দিয়ে আসছে। এই ঘটনার সঠিক বিচার দাবি করেছেন নওশের আলীর সন্তান যথাক্রমে মোহাম্মদ আব্দুস সবুর শিকারী,বাবুল শিকারি ও আবুল শিকারী সহ কন্যা সন্তান এবং এলাকাবাসী। অন্যদিকে উক্ত ঘটনায় জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আদালতে মামলার প্রস্তুতি চলছে।

অন্য দিকে পিতা নওশের আলী পঙ্গুত্ব নিয়ে অতি কষ্টে দিন কাটছে। তার কাছে,পঙ্গু কিভাবে হলো এবিষয় জানতে চাইলে কান্না কাঠির কারণে তিনি কিছু বলতে পারেনি। তবে এই ঘটনার তিনি সুষ্ঠু বিচার দাবী করেন।

শেয়ার করুন

আরো দেখুন......