1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
প্রতিবছরের ন্যায় এ বছরও কুরবানীর সমস্ত গোশত গরিব দুঃখী অসহায় মানুষদের মাঝে অকাতরে বিলিয়ে দিলেন গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ননীক্ষীর ইউনিয়নের বনগ্রাম বাজার, জলিরপাড়ের বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী শেখ মোঃ জিন্নাহ।। এবারও চসিকে কোরবানির বর্জ্য পরিস্কার -পরিচ্ছন্নতায় শীর্ষে দক্ষিণ হালিশহর ওয়ার্ড শিবগঞ্জে ভ্যান চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”। 

বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৮ মে, ২০২৪
  • ৯১ জন দেখেছেন

মহিদুল ইসলাম (শাহীন) খুলনা থেকে,

খুলনা জেলার কয়রা উপজেলার মোঃ নওশের আলী শিকারীকে তার বড় ছেলে সোহরাব হোসেন শিকারি ও তার সহধর্মিনী ফিরোজা বেগম মিলে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে বিগত কয়েক বছর পূর্বে কয়রা ভাগবা গ্রামে। কিন্তু আসামিরা এখন থাকে বটিয়াঘাটা লবণচড়া খান বাহাদুর সড়কে। জানা গেছে,কয়েক বছর পূর্বে নওশের আলী শিকারির ব্যবসায়িক টাকা এবং তার জমি বন্ধক রেখে মোটা অংকের টাকা দাবী করেন তার ছেলে ও পুত্র বধু। কিন্তু তাৎক্ষণিক তার বাবা টাকা দিতে অস্বীকার করলে সন্ধ্যা ৭ ঘটিকায় নওশের ও তার সহধর্মিনীর সহযোগিতায় তার বাবাকে পিটিয়ে পঙ্গু করে দিয়ে টাকা নিয়ে পালিয়ে যায়। এই ঘটনা চাপা রাখার জন্য বর্তমানে সোহরাবের ছেলে হাসান ফেরদাউস বিভিন্ন সময় তার অন্যান্য চাচা, চাচি ও ফুফুদের কাছে চাঁদা দাবী সহ মারপিট হুমকি ধামকি দিয়ে আসছে। এই ঘটনার সঠিক বিচার দাবি করেছেন নওশের আলীর সন্তান যথাক্রমে মোহাম্মদ আব্দুস সবুর শিকারী,বাবুল শিকারি ও আবুল শিকারী সহ কন্যা সন্তান এবং এলাকাবাসী। অন্যদিকে উক্ত ঘটনায় জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আদালতে মামলার প্রস্তুতি চলছে।

অন্য দিকে পিতা নওশের আলী পঙ্গুত্ব নিয়ে অতি কষ্টে দিন কাটছে। তার কাছে,পঙ্গু কিভাবে হলো এবিষয় জানতে চাইলে কান্না কাঠির কারণে তিনি কিছু বলতে পারেনি। তবে এই ঘটনার তিনি সুষ্ঠু বিচার দাবী করেন।

শেয়ার করুন

আরো দেখুন......