1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
প্রতিবছরের ন্যায় এ বছরও কুরবানীর সমস্ত গোশত গরিব দুঃখী অসহায় মানুষদের মাঝে অকাতরে বিলিয়ে দিলেন গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ননীক্ষীর ইউনিয়নের বনগ্রাম বাজার, জলিরপাড়ের বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী শেখ মোঃ জিন্নাহ।। এবারও চসিকে কোরবানির বর্জ্য পরিস্কার -পরিচ্ছন্নতায় শীর্ষে দক্ষিণ হালিশহর ওয়ার্ড শিবগঞ্জে ভ্যান চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”। 

খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৮ মে, ২০২৪
  • ৩১১ জন দেখেছেন

মহিদুল ইসলাম (শাহীন) খুলনা থেকে,

বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ আগামী ৫ জুন অনুষ্ঠিত হবে। মোট ভোটের সংখ্যা ১ লাখ ৬৩ হাজার।নির্বাচনে ইতোমধ্যে প্রতীক বরাদ্দ হয়েছে। প্রার্থীরা এখন প্রচার প্রচারনায় ব্যস্ত।
চারি দিকে পোষ্টারে পোষ্টারে ছেয়ে গেছে। মাইকিং,পথ সভা, লিফলেট বিতরণ,বিভিন্ন প্রতিশ্রুতি,এমনকি টাকা দিয়ে কর্মি ভাড়া করে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছে কোনো,কোনো,প্রার্থী। তবে লড়াই হবে দ্বিমুখী এমনটাই বলছে অনেক ভোটার। চেয়ারম্যান প্রার্থীর মধ্যে মোতাহার রহমান শিমু ( ঘোড়া), শ্রীমন্ত অধিকারী রাহুল (টেলিফোন), নিতাই গাইন (চষমা),মিলন গোলদার (চিংড়ী মাছ),এই চারজনের মধ্যে প্রচার ও জনসংযোগ জোর ভাবে চলছে। নানা ভাবে,নানান মতে সবাই প্রভাব বিস্তারের চেষ্টা করছেন। এর মধ্যে শ্রীমন্ত অধিকারী রাহুল একজন শিল্পপতি। তাছাড়া তিনি দীর্ঘদিন আওয়ামী রাজনীতির সাথে জড়িত। জেলা আওয়ামী লীগের উচ্চ পদে অনেক দিন ধরে মানুষের সেবা দিয়ে চলেছে। যদিও এ নির্বাচন অরাজনৈতিক ভাবে অনুষ্ঠিত হচ্ছে । তার সত্বেও দলের অনেকে তার বিষয়ে চিন্তা ভাবনা করতে শুরু করেছেন। জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান জামাল তিনি বিভিন্ন পথ সভায় বলছে, জেলা আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেছেন রাহুল জেলা আ’লীগের প্রার্থী।
অন্যদিকে মোতাহার হোসেন শিমু তিনি একজন শিল্পপতি। রাজনীতিতে তিনি তেমন কোন পরিচিত ব্যক্তিত্ব নন। তবে তিনি এলাকার এমপি ননী গোপাল মন্ডলের আশীর্বাদ পুষ্ঠ বলে তার পোষ্টারে উল্লেখ করেছেন। অন্যদিকে নিতাই গাইন। তিনি,৩ বারের সাবেক ভাইস চেয়ারম্যান। তার একটা রিজার্ভ ভোট আছে। ভোটাররা মনে করছেন, প্রার্থীদের মধ্যে থেকে শেষ পর্যন্ত ফাঁক ফোকর গলিয়ে তিনিই না বেরিয়ে যেতে পারে। অন্য প্রার্থী জিএম মিলন তিনি, আমিরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। উপজেলা আ’লীগের প্রার্থী হিসেবে তাকে ঘোষণা দিয়েছেন। এছাড়া সাবেক রাজ পথ কাপানো ছাত্র নেতা এবং জেলা যুবলীগ নেতা শেখ রাসেল কবির তিনি মোটর সাইকেল প্রতিক নিয়ে ব্যস্ত সময় পার করছেন। জাপার প্রার্থী শাওন হাওলাদার তিনিও ব্যস্ত সময় পার করছে প্রচার প্রচারণায়। তবে ভাইস চেয়ারম্যানদের মধ্যে জুবাইরুল হক জনপ্রিয়তার দিক থেকে অনেকখানি এগিয়ে। তুহিন রায় ও মোহাম্মাদ মুসা মাঠ চষে বেড়াচ্ছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বুলু রায় গাঙ্গুলী ও চঞ্চলা মন্ডলের মধ্যে লড়াই হবার সম্ভাবনা। তবে রুনা লায়লা সেও অন্য কারো থেকে পিছিয়ে নেই। নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন হবে বলে অভিজ্ঞমহল ও প্রশাসন আশা করছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফ আসিফ রহমান বলেন, নির্বাচন সুষ্ঠু করতে সব ধরনের প্রস্তুতি চলছে। আশা করি সকলের সহযোগিতা নিয়ে অবাধ সুষ্ঠু নির্বাচন বটিয়াঘাটা বাসির উপহার দিবো।

শেয়ার করুন

আরো দেখুন......