1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

মুকসুদপুর ও কাশিয়ানী উপজেলায় নির্বাচনী ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ সোমবার, ২০ মে, ২০২৪
  • ৩২ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি:

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন -২০২৪ (২য় ধাপ) উপলক্ষ্যে গোপালগঞ্জের মুকসুদপুর ও কাশিয়ানী উপজেলায় নির্বাচনী ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২০ মে) উক্ত ব্রিফিং এ ভোটকেন্দ্র ও নির্বাচনী এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার্থে মোতায়েনকৃত সকল পুলিশ ও অফিসার-ফোর্সের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক ব্রিফিং প্রদান করেন জেলা পুলিশ সুপার আল-বেলী আফিফা পিপিএম।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) উখিংমে,‌ সিনিয়র সহকারী পুলিশ সুপার মুকসুদপুর সার্কেল মো. কামরুজ্জামান, সহকারী পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. শফিকুল ইসলাম, মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ মো. আশরাফুল আলম সহ মুকসুদপুর থানা পুলিশের অন্যান্য অফিসার-ফোর্স ও আনসার সদস্যগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......