1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং

  • আপডেট সময়ঃ রবিবার, ১৯ মে, ২০২৪
  • ৩৯ জন দেখেছেন

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধিঃআগামী ২১ মে অনুষ্ঠিতব্য শেরপুর জেলার নকলা ও নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন ও আইন-শৃঙ্খলা নিশ্চিতকরণ সংক্রান্তে পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

ব্রিফিং প্যারেডে নির্বাচনী দায়িত্বে নিয়োজিত পুলিশ সদস্যদের উদ্দেশ্যে নির্বাচন সংক্রান্তে ব্রিফিং প্রদান করেন শেরপুর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ আকরামুল হোসেন, পিপিএম-সেবা।

তিনি, নির্বাচনে ভোট গ্রহণ অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করার লক্ষ্যে নির্বাচনী ডিউটিতে নিয়োজিত উপস্থিত সকলকে সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের আহ্বান জানান।

নির্বাচনে ভোট প্রদানে বাধা প্রদান, জাল ভোট বা প্রভাব খাটানো সহ কেউ নাশকতার পরিকল্পনা করলে তার বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়ার নির্দেশনা সহ কোনো পুলিশ সদস্য যদি অসৎ ও অনিরেপক্ষ আচরণ করেন তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হুঁশিয়ারি করেন।

এছাড়াও পুলিশ সুপার মহোদয় নির্বাচন কমিশন ন্যস্ত দায়িত্ব পালনে পুলিশ সদস্যদের করণীয় ও বর্জনীয় বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা সহ অপারেশনাল গিয়ার সামগ্রী ব্যবহার, রক্ষণাবেক্ষণ ও সংরক্ষণের বিষয়ে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন।

ব্রিফিং প্যারেডে অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অর্থ) জনাব মোঃ খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জনাব আরাফাতুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোঃ সাইদুর রহমান, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জনাব মোঃ দিদারুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-১) জনাব মোঃ রাশেদুল ইসলাম বিশ্বাস, সহকারী পুলিশ সুপার (ইন্ডাস্ট্রিয়াল পুলিশ- ৪) জনাব মোঃ আইনুল হক সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, জেলা পুলিশ ও পুলিশের বিভিন্ন ইউনিটে হতে আগত বিভিন্ন পদমর্যাদা পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......