1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেরপুরে আত্মহত্যায় প্ররোচনাকারী প্রধান আসামী গ্রেপ্তার চট্টগ্রামে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) সংশোধনী সেবা সহজ করণ করা হচ্ছে সুদীপ কুমার চক্রবতী-বিপিএম সেবা,আপনাকে ভোলা সহজ নয়। শিবগঞ্জে ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে পাহাড়তলী থানার আলোচিত ও চাঞ্চল্যকর হত্যাচেষ্টা মামলার আসামি মোঃ শামসুল আলম রানা সহ  গ্রেফতার-০২ ঝিনাইগাতীতে ক্যান্সারে আক্রান্ত রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ আমতলীতে ব্রীজ ভেঙ্গে ৯জন নিহত হওয়ার ঘটনায় পৃথক দু’টি তদন্ত কমিটি গঠিত বহুল আলোচিত রাসেল’স ভাইপার সাপের সন্ধান পাওয়া গেছে। শিবগঞ্জে অনলাইন প্রেস ক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হারুন অর রশিদ যশোর অভয়নগরে বেপরোয়া বালিবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত

রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর।

  • আপডেট সময়ঃ রবিবার, ১৯ মে, ২০২৪
  • ৩০ জন দেখেছেন

বিশেষ প্রতিনিধিঃ ১৮ মে ২০২৪ খ্রিঃ রাজশাহীর বাঘার গড়গড়ী ইউনিয়নের চাঁদপুর গ্রামের বাদশার ছেলে রাজা বাড়ীতে খাবার খায় না দশ বছর । কারন জানতে অনুসন্ধানে বেরিয়ে এসেছে নানা বিষয়। মোঃ বাদশা পিতা মৃত নূরা গ্রাম চাঁদপুর ডাকঃ বেংগাড়ী উপজেলাঃ বাঘা জেলা রাজশাহী।তার একমাত্র ছেলে রাজা।

তার মা এলাকায় আশেপাশের বিভিন্ন মানুষের কাছে বেপরাও কথাবার্তা এবং বেপরোয়া চলাচলের কারণে তার মার সাথে এলাকার মানুষের সাথেও সুসম্পর্ক নাই রাজা বাড়িতে ভাত না খেয়ে ওর মায়ের হাতে বোনের হাতে ভাত খাবে না তার বিভিন্ন হোটেল রেস্তোরায় খেয়ে বেড়াই এবং মানুষের দোকানে বা অন্যের বাড়িতে এবং ঢাকা নবীনগরে পল্লী বিদ্যুতে এলাকায় বাসা ভাড়া করে মাঝেমধ্যে থাকে বলে জানা যায়।
এদিকে আরেকটি বিষয় লক্ষ্য করা যাচ্ছে সে বিভিন্ন সময় বিয়ে করার নামে বিভিন্ন এলাকায় মেয়ে দেখে এবং মেয়ের পক্ষের লোকজন এলাকায় এসে জিজ্ঞাসাবাদ করলে সমস্ত বিয়েগুলো পর্যায়ক্রমে ভেঙ্গে যায় অর্থাৎ বিয়ে হয় না, তার মায়ের আচরণ এবং ছেলে বাড়ীতে থাকে না বাড়ীর ভাত না খাওয়ার জন্যে এদিকে কয়েকদিন যাবত বিভিন্ন এলাকায় বিভিন্ন ঘটকের মাধ্যমে মেয়ে দেখছে এবং কথিত চাঁদপুর গ্রামের ঘটকের সঙ্গে চারঘাট উপজেলা ও লালপুর উপজেলার বাঘার কয়েকটি এলাকায় বিয়ের প্রস্তাবে ঘটক জাফর লালপুর ঘটক সাইফুল ইসলাম চারঘাট মেয়ে দেখার খরচ বাবদ দুই হাজার টাকা মাত্র (২০০)টাকা প্রদান করে বিভিন্ন জায়গায় যাওয়ার জন্য। কিন্তু কোন জায়গায় বিয়ে না হওয়ার কারণে ওই খরচের টাকা ঘটকের কাছে পুনরায় রাজা ফেরত চাই। কিন্তু ঘটক বলে এ টাকা ফেরতের কোন প্রশ্নই আসে না কারণ খরচের জন্য সে দিয়েছে। এই টাকা আদায়ের জন্য রাজা আশরাফপুর গ্রামের সেন্টুর নাতী ছেলে ভারসাম্যহীন বাঁধন কে ও একই গ্রামের মৃত মুনসার হোসেনের ছেলে কুদ্দুসের নাতি সম্পর্ক হামিদুল ইসলাম শিশু কে মিথ্যা বলতে শিখিয়ে দেয় যে বলবি ২০০/ টাকা চুরি করে ঘটককে দিয়েছে এবং ওই ছেলে শারীরিকভাবে টর্সার করছে এবং বাজার ঘাট ফেরিঘাট বিভিন্ন ভাবে অপবাদ এবং কথা বলছে যে ঘটক আমার টাকা নিয়েছে কখনো দুই হাজার কখনো চারহাজার সে এইভাবে মিথ্যা অপবাদ দিয়ে বেড়াচ্ছে। বিষয়টি গ্রামের মেম্বার মোঃ নাসির উদ্দিন খাজা অবগত আছেন এবং বিষয়টি জানার জন্য বারবার রাজাকে তলব করেও তাকে উপস্থিত করতে পারেনি। ইতিমধ্যে সে আবারও ঘটক এর সম্পর্কে বিভিন্ন জায়গায় অপবাদ দিয়ে বেড়াচ্ছে।

বিশেষ করে ১৮ মে ২০২৪ খ্রি: রোজ শনিবার দুপুর ২টায় শিমুলতলা মোড়ের পিপলু’র চা ইস্টলের সামনে রাজা পেছনে সরে যাওয়ার সময় বসার চরাটের ফাঁকে পড়ে যায় ।

এই বিষয়টি এলাকার মানুষ এবং গড়গুড়ি ইউনিয়নের চেয়ারম্যান মহোদয় অবগত রয়েছেন। রাজা এ ঘটানার কথা আনুমানিক আড়াইটার দিকে বিভিন্ন মানুষের কাছে প্রচার করে বেড়ায় ঘটক আমাকে মারধর করেছে।
এর পর রাজা সন্ধ্যার পূর্ব মুহূর্তে বাঘা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে।

এ বিষয় কর্তব্যরত চিকিৎসক’র নিকট মুঠোফোনে জানতে চাইলে, তিনি জানান, রাজা শারীরিক দুর্বলতা নিয়ে ভর্তি হয়েছেন তার শরীরে আঘাতের বা কোনো ক্ষতোর চিহ্ন নেই। ফিজিক্যাল অ্যাসল্ড নিয়ে ভর্তি হয়েছে।

এ বিষয এলাকার গন্যমান্য ব্যক্তিগন জানান রাজা একজন প্রায় পাগলের ন্যায়, তার আচার আচরণ খুবই খারাপ বিরক্তিকর, কাকে, কখন কি বলবে তার কোন হিসেব নেই।

এ বিষয় বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মহোদয়ের নিকট জানতে চাইলে তিনি জানান রাজার আচার আচরণ সম্পর্কে আমার কিছুই জানা নেই। রাজার বিষয় কোন অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্হা নেয়া হবে।

শেয়ার করুন

আরো দেখুন......