1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

আমতলী পৌরসভার দু’টি বাস স্টান্ড উদ্বোধন

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ২৬ জন দেখেছেন

পারভেজ রানা,বিশেষ প্রতিনিধিঃ বরগুনার আমতলী পৌর শহরের ৩ ও ৭ নং ওয়ার্ডে দু’টি বাস স্টান্ড এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

১৭ই মে শুক্রবার বাস স্টান্ড দুটি’র উদ্বোধন উপলক্ষে সকাল ৯ ও ১১ টার সময়ে পৃথক দু’টি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আমতলী পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মতিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠান দুটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট এম,এ কাদের মিয়া এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম।

অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন,সহকারী কমিশনার (ভুমি) তারিক জামিল,আমতলী থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াত হোসেন তপু,সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোতাহার উদ্দিন মৃধা,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী মোঃ শামসুল হক, আমতলী উপজেলা বিএনপির সাবেক সভাপতি জালাল আহমেদ ফকির, পৌরসভার কাউন্সিলর বৃন্দ সহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আমতলী পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বলেন,প্রায় সাত কোটি টাকা ব্যায়ে ৩নং ও ৭নং ওয়ার্ডে দু’টি বাস স্টান্ড ও গরুর বাজারে একটি ট্রাক স্টান্ড নির্মাণ করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......