1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া মার্কার প্রচার-প্রচারণায় এগিয়ে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী কাবির মিয়া

  • আপডেট সময়ঃ সোমবার, ১৩ মে, ২০২৪
  • ১৮ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, বিশেষ প্রতিনিধি:

দিন যত ঘনিয়ে আসছে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে ব্যাপক প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ঘোড়া মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা পরিষদ এর সাবেক চেয়ারম্যান কাবির মিয়া। তিনি উপজেলার প্রতিটি গ্রামে ও হাট-বাজারে গিয়ে কুশল বিনিময় করছেন ভোটারদের সাথে।

রবিবার ১২ মে-২০২৪ দিনব্যাপী উপজেলার গোহালা ইউনিয়ন, জলিরপাড় ইউনিয়ন,ননীক্ষীর ইউনিয়ন ও কাশালিয়া ইউনিয়নে কর্মীসভা করেছেন উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী কাবির মিয়া। এ উপজেলায় প্রতিটি এলাকায় দিনরাত উপজেলার আনাচে-কানাচে প্রচার-প্রচারণা চালিয়ে ভোটারদের মন জয় করছেন কাবির মিয়া ও তার ঘোড়া মার্কার সমর্থকেরা।

তিনি প্রতিদিন নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নে কর্মীসভা চালিয়ে যাচ্ছেন। উন্নয়নের ধারা অব্যহত রাখতে এবং উপজেলাবাসীকে মাদকমুক্ত করতে তার নির্বাচনী এলাকায় ভোট প্রার্থনা করেন। এসময় তিনি নারীদের অর্থনৈতিক উন্নয়ন’সহ নানামুখী উন্নয়নের প্রতিশ্রুতি দেন ভোটারদের মাঝে।
মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে মোট ৪ জন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার মধ্যে প্রচার-প্রচারনায় এগিয়ে রয়েছেন এই সাবেক চেয়ারম্যান ও ঘোড়া মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী কাবির মিয়া।

একাধিক নেতাকর্মীরা জানায় সম্প্রতি এ উপজেলার প্রতিটি জনগণের সমর্থন পাওয়ায় কাবীর মিয়া (ঘোড়া মার্কার প্রতীক) অনেকটা এগিয়ে রয়েছেন এমনটা দাবি অনেকের।

এ বিষয়ে এশিয়ান টেলিভিশনের সাথে কথা হয় চেয়ারম্যান পদপ্রার্থী কাবির মিয়ার সঙ্গে। কথা হলে তিনি বলেন, উপজেলাবাসী চাইলে এই নির্বাচনে আমি জয়লাভ করবো ইনশা আল্লাহ। নির্বাচিত হলে উপজেলাবাসীর জন্য প্রথম কোন কাজটি করবেন এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বর্তমান সরকারের পদক্ষেপ অনুযায়ী উপজেলা থেকে দুর্নীতি, মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহের বিরুদ্ধে লড়াই শুরু করব। তিনি সকল শ্রেনী পেশার মানুষের সহযোগীতা চান এবং তাদের মাধ্যমে উপজেলাবাসীর কাছে দোয়া ও ভোট কামনা করেন। কাবির মিয়া আরো বলেন, আমি সাধারণ মানুষের প্রার্থী হয়েছি। সাধারণ মানুষ আমার পক্ষে ও ঘোড়া মার্কার পক্ষে কাজ করছে।

এছাড়াও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ আমার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছেন, আশা করি আমরা ঘোড়া মার্কায় বিপুল ভোট নিয়ে জয়ী হব। আমি চেয়ারম্যান পদে নির্বাচিত হলে উপজেলার বিভিন্ন রাস্তাঘাট স্কুল, কলেজ, মাদরাসা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নসহ সর্বস্তরে মানুষের উন্নয়নের জন্য কাজ করব। জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী। উল্লেখ্য, এবার উপজেলা পরিষদ নির্বাচন ছয় ধাপে ভোট করার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। যার প্রথমটি অনুষ্ঠিয় হয়েছে ৮ মে। এরপর আগামী ২১ মে-২০২৪ দ্বিতীয় ধাপে মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ উপজেলায় পুরুষ ভোটার-১৩৩৭৮৩ এবং
নারী ভোটার-১২৬৭৫৯।
মোট ভোটার-২৬০৫৪২।

শেয়ার করুন

আরো দেখুন......