1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

বরগুনার সুবর্ণজয়ন্তী সম্মেলন কক্ষে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক জেলা বাস্তবায়ন ও সমন্বয় কমিটির  মতবিনিময় সভায়

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ২০ জন দেখেছেন

নাছির উদ্দিন,বরগুনা থেকে:০৯ মে ২০২৪ বৃহস্পতিবার বরিশাল বিভাগের  বিভাগীয় কমিশনার জনাব মোঃ শওকত আলী জেলা প্রশাসকের কার্যালয়, বরগুনার সুবর্ণজয়ন্তী সম্মেলন কক্ষে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক জেলা বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সদস্যবৃন্দ এবং অংশীজনদের সাথে

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সভার বরগুনার জেলার সম্মানিত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোহাঃ রফিকুল ইসলাম সভাপতিত্ব করেন।

সভায় বিভাগীয় কমিশনার মহোদয় সর্বজনীন পেনশন স্কিমের উপর গুরুত্ব আরোপ করে বলেন, গড় আয়ু বৃদ্ধির কারণে দেশে বয়স্ক জনগোষ্ঠীর সংখ্যা বাড়ছে। তাদের সামাজিক নিরাপত্তা দেবে সর্বজনীন পেনশন ব্যবস্থা। মাননীয় প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় দেশের সর্বস্তরের জনগণকে সুবিধা দিতে এই পেনশন ব্যবস্থা চালু করা হয়েছে। তিনি উপস্থিত সকলকে সর্বস্তরের জনসাধারণের মাঝে এই স্কিমের গুরুত্ব ও প্রয়োজনীয়তা তুলে ধরার ব্যাপারে অনুরোধ জানান।

সভায় এসময় উপস্থিত ছিলেন সম্মানিত মুক্তিযোদ্ধাবৃন্দ, জনপ্রতিনিধিবর্গ, অন্যান্য দফতর প্রধানগণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন

আরো দেখুন......