1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

ঝিনাইগাতি থানা পরিদর্শন ও ৬ষ্ঠ উপজেলা নির্বাচন উপলক্ষে নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আকরামুল হোসেন

  • আপডেট সময়ঃ সোমবার, ৬ মে, ২০২৪
  • ৩৩ জন দেখেছেন

মিজানুর রহমান,শেরপুর জেলা প্রতিনিধিঃ শেরপুর জেলার নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আকরামুল হোসেন পিপিএম-সেবা, শেরপুর আকস্মিকভাবে ঝিনাইগাতি থানা পরিদর্শন ও থানা এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সরজমিনে পরিদর্শন করেছেন।

সোমবার (৬ মে) বিকেল ৫ ঘটিকায় ঝিনাইগাতি থানায় উপস্থিত হলে থানা পুলিশের পক্ষ থেকে নবাগত পুলিশ সুপার মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান ঝিনাইগাতি থানার অফিসার ইনচার্জ জনাব বছির আহমেদ বাদল।

পরে নবাগত পুলিশ সুপার মহোদয় থানায় উপস্থিত বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের সাথে কুশলাদি বিনিময় করেন। তিনি অনুষ্ঠিতব্য ঝিনাইগাতি উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করা সহ থানা এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সদস্যেদের দক্ষতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার নির্দেশ প্রদান করেন।

পরে তিনি ক্রমান্বয়ে থানা কম্পাউন্ড ও বিভিন্ন কার্যক্রম সরজমিনে পরিদর্শন পূর্বক পরিদর্শন বহিতে সাক্ষর করেন। পরবর্তীতে ঝিনাইগাতি উপজেলায় অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে থানা এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিত সরজমিনে পর্যবেক্ষণ করেন।

এ সময় সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জনাব মোঃ দিদারুল ইসলাম, ঝিনাইগাতি থানার অফিসার ইনচার্জ জনাব বছির আহমেদ বাদল, পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব ইসকান্দার হাবিবুর রহমান সহ থানায় কর্মরত বিভিন্ন পদমর্যাদা পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......