1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

খুলনা ডুমুরিয়ায় ৯ বছরের এক খুদে ফুটবল খেলোয়ারের সাফল্য

  • আপডেট সময়ঃ বুধবার, ১ মে, ২০২৪
  • ১৬৪ জন দেখেছেন

মহিদুল ইসলাম (শাহীন) খুলনা থেকে,

খুলনা ডুমুরিয়া উপজেলার ডুমুরিয়া গ্রামের এক খুদে ফুটবল খেলোয়াড়। নাম তার মুশফিকুর রহমান সিয়াম।

সে প্রায় ইতি মধ্যে একশত ফুটবল ব্যবহার করেছে। সে ৬ বছর বয়সে, ২০২০ সাল থেকে খুলনা আবাহনী ফুটবল ক্লাবে প্রাকটিস শুরু করেন। বর্তমানে তার বয়স ৯ বছর। সে ৬ বছর বয়স থেকে আবাহনী ফুটবল ক্লাবে অনুশিলন করে। তার ডুমুরিয়াতে একটা মিতালি ফুটবল একাডেমি চলে। সে বিভিন্ন খেলায় অসংখ্য পুরস্কারও পেয়েছেন।

তার ইচ্ছা একসময় সে জাতীয় দলে খেলবেন। তার দাদা মোঃ মফিজুর রহমান বিশ্বাসের অনুপ্রেরণায় এবং বাবা মায়ের ইচ্ছাতে ফুটবল ক্লাবে সে ভর্তি হয়। এজন্য সকল মানুষের কাছে দোয়া চেয়েছেন।

শেয়ার করুন

আরো দেখুন......