1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

তারাকান্দায় মাজিয়াল ছেঁড়া ১০টাকা নিয়ে হত্যা কান্ডে ঘটনায় জড়িত দু’জনকে গ্রেপ্তার করেছে তারাকান্দা থানা পুলিশ

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ২২ জন দেখেছেন

জুয়েল রানা, বিশেষ প্রতিনিধি, ফুলপুর, ময়মনসিংহ:

ময়মনসিংহের তারাকান্দা উপজেলা মাজিয়াল বাজারে দোকানে সিগারেট কিনতে ছিড়া ১০টাকা নোট নিয়ে দুই পক্ষের সংঘর্ষে বাবা ও ছেলেকে কুপিয়ে জখমের ঘটনায় ছেলে মো. ইকবাল হোসেন (২৩) নিহত হওয়ার ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করেছে তারাকান্দা থানা পুলিশ। এবিষয়ে তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ (ওসি) মো: ওয়াজেদ আলী জানান পুলিশ সুপার জনাব মাছুম আহম্মদ ভূঞা দিক নির্দেশনায় এ ঘটনার ২৪ ঘন্টার মধ্যে অভিযুক্তদের মধ্যে আব্দুর রশিদ মন্ডল (৪০) ও ফারুক মন্ডল (২৫) দুজন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান তিনি।এবং গ্রেপ্তারি অভিযানে অফিসার ইনচার্জ (ওসি) মো: ওয়াজেদ আলীর নেতৃত্বে এসআই শামীম, এস, আই হাশিম সঙ্গীয় ফোর্স দায়িত্বশীল ভূমিকা পালন করেন। মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত ৮ টার দিকে উপজেলার বানিহালা ইউনিয়নের মাজিয়াল গ্রামে এ ঘটনা ঘটে।নিহত ইকবালের বাবা সাদেক মুন্সি স্থানীয় মাজিয়াল এলাকার দিঘারকান্দা গ্রামের মৃত শাবান আলীর ছেলে। সাদেক স্থানীয় মাজিয়াল বাজারের ব্যবসায়ী বলে জানা গেছে। জখমী মো. সাদেক মুন্সি (৪৮) সংকটাপন্ন অবস্থায় চিকিৎসাধীন আছেন।
এবিষয়ে তারাকান্দা থানার অফিসার ইনচার্জ মো: ওয়াজেদ আলী আরো বলেন, দোকানে সিগারেট কিনে ১০ টাকার ছিড়া নোট দেয়। দোকানদার টাকা চেইঞ্জ করে দিতে বললে না দিয়ে তর্ক শুরু করে। এক পর্যায়ে দোকানদার ইকবালকে স্টেপ করে। বাবা ফিরাইতে গেলে তাকেও যখম করে। ছেলে ইকবাল নিহত হয়েছে নিহতের পিতাকে সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।বুধবার নিহত ইকবালের জানাজায় অনুষ্ঠিত হয়। উক্ত জানাজায় ওসি ওয়াজেদ আলী অংশগ্রহণ করে ভুক্তভোগী পরিবারকে ন্যায় বিচার পাওয়ার আইনগত সহায়তার বিষয়ে আশ্বস্ত করেন।পরে ইকবাল হোসেন (২৩)কে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......