1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
প্রতিবছরের ন্যায় এ বছরও কুরবানীর সমস্ত গোশত গরিব দুঃখী অসহায় মানুষদের মাঝে অকাতরে বিলিয়ে দিলেন গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ননীক্ষীর ইউনিয়নের বনগ্রাম বাজার, জলিরপাড়ের বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী শেখ মোঃ জিন্নাহ।। এবারও চসিকে কোরবানির বর্জ্য পরিস্কার -পরিচ্ছন্নতায় শীর্ষে দক্ষিণ হালিশহর ওয়ার্ড শিবগঞ্জে ভ্যান চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”। 

চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা।

  • আপডেট সময়ঃ বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ২৪ জন দেখেছেন

দৈনিক অপরাধ অনুসন্ধান প্রতিবেদক: চট্রগ্রামে বেশি দামে চার্জার ফ্যান বিক্রি ও ক্রয়-বিক্রয় ভাউচারে দামে অসামঞ্জস্য থাকায় নগরের তিন প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর।

সোমবার (২২ এপ্রিল) সকাল সোয়া ১১টার দিকে নগরের রাইফেল ক্লাব এলাকায় এ অভিযান চালানো হয়। অভিযানে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মো. ফয়েজ উল্যাহ, সহকারী পরিচালক নাসরিন আক্তার ও সহকারী পরিচালক মো. আনিছুর রহমান জানা যায়, অভিযানে রাইফেল ক্লাব এলাকার মেসার্স শাহ জালাল ইলেকট্রনিক্সকে ২০ হাজার টাকা, এসএইচ ইলেকট্রনিক্সকে ৫ হাজার টাকা ও লুক ইলেকট্রিকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

এদিকে একই অভিযানে নিউমার্কেট এলাকার ফুলকলি আউটলেটকে মেয়াদ উত্তীর্ণ কেক সংরক্ষণ এবং অপরিচ্ছন্ন মিষ্টিজাত খাবার প্রক্রিয়াজাত করার দায়ে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মো. ফয়েজ উল্যাহ দৈনিক অপরাধ অনুসন্ধানকে বলেন, চার্জার ফ্যানের দাম কেউ যাতে অযাচিতভাবে বাড়াতে না পারে সেই লক্ষ্যে আজকের এ অভিযান। অভিযানে বেশি দামে চার্জার ফ্যান বিক্রি ও ক্রয়-বিক্রয় ভাউচারে দামে অসামঞ্জস্য থাকার প্রমাণ পাওয়ায় তিন প্রতিষ্ঠানের কাছ থেকে ৫৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

উপপরিচালক আরও বলেন, এছাড়া মেয়াদোত্তীর্ণ কেক সংরক্ষণ এবং অপরিচ্ছন্ন মিষ্টিজাত খাবার প্রক্রিয়াজাত করায় নিউমার্কেট এলাকার ফুলকলি আউটলেটকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এ অভিযান নিয়মিত চলবে।

শেয়ার করুন

আরো দেখুন......