1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
প্রতিবছরের ন্যায় এ বছরও কুরবানীর সমস্ত গোশত গরিব দুঃখী অসহায় মানুষদের মাঝে অকাতরে বিলিয়ে দিলেন গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ননীক্ষীর ইউনিয়নের বনগ্রাম বাজার, জলিরপাড়ের বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী শেখ মোঃ জিন্নাহ।। এবারও চসিকে কোরবানির বর্জ্য পরিস্কার -পরিচ্ছন্নতায় শীর্ষে দক্ষিণ হালিশহর ওয়ার্ড শিবগঞ্জে ভ্যান চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”। 

অবাধে চলছে চোরাই জ্বালানি তেলের ক্রয় ও বিক্রয় রমরমা বানিজ্য- দেখার যেন কেউ নেই!(পর্ব-০১)

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ২৬ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:- দঃ পতেঙ্গার ফুলছড়ি থেকে নেভাল সড়কের পাশে গড়ে উঠেছে, মিন্টু, হাসান, মহিউদ্দিন সিন্ডিকেট’র চুরি করে তেল ক্রয় ও বিক্রয় করার অবৈধ রমরমা ও জমজমাট বানিজ্য।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, জ্বালানি তেল ক্রয় ও বিক্রয় করতে হলে অবশ্যই জ্বালানি মন্ত্রণালয় থেকে বিস্ফোরক লাইসেন্স, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ছাড়পত্র ও পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র,ট্রেড লাইসেন্স নেওয়ার বিধান রয়েছে। অথচ এসব না নিয়েই রমরমা বাণিজ্য করছে চোরাই তেল বিক্রয় ও ক্রয় করা সিন্ডিকেট চক্রটি।


এসব যানবাহনের চালক/ ড্রাইভার চোরাই তেল বিক্রয়ের জন্য স্থাপনার সামনে গাড়ি থামিয়ে বিশেষ পদ্ধতিতে জালানির ট্যাংক থেকে তেল বের করে বিক্রি করে দেন।

 

বিস্তারিত অনুসন্ধানী প্রতিবেদনে, চোখ রাখুন (পর্ব-০২)।

শেয়ার করুন

আরো দেখুন......