1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

অবাধে চলছে চোরাই জ্বালানি তেলের ক্রয় ও বিক্রয় রমরমা বানিজ্য- দেখার যেন কেউ নেই!(পর্ব-০১)

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ৩৫ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:- দঃ পতেঙ্গার ফুলছড়ি থেকে নেভাল সড়কের পাশে গড়ে উঠেছে, মিন্টু, হাসান, মহিউদ্দিন সিন্ডিকেট’র চুরি করে তেল ক্রয় ও বিক্রয় করার অবৈধ রমরমা ও জমজমাট বানিজ্য।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, জ্বালানি তেল ক্রয় ও বিক্রয় করতে হলে অবশ্যই জ্বালানি মন্ত্রণালয় থেকে বিস্ফোরক লাইসেন্স, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ছাড়পত্র ও পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র,ট্রেড লাইসেন্স নেওয়ার বিধান রয়েছে। অথচ এসব না নিয়েই রমরমা বাণিজ্য করছে চোরাই তেল বিক্রয় ও ক্রয় করা সিন্ডিকেট চক্রটি।


এসব যানবাহনের চালক/ ড্রাইভার চোরাই তেল বিক্রয়ের জন্য স্থাপনার সামনে গাড়ি থামিয়ে বিশেষ পদ্ধতিতে জালানির ট্যাংক থেকে তেল বের করে বিক্রি করে দেন।

 

বিস্তারিত অনুসন্ধানী প্রতিবেদনে, চোখ রাখুন (পর্ব-০২)।

শেয়ার করুন

আরো দেখুন......