1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

বর্নিল উৎসবে ডৌয়াতলা কলেজে বাংলা নববর্ষ উদযাপন 

  • আপডেট সময়ঃ সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ১৯ জন দেখেছেন

মোঃ নাসির উদ্দীন,স্টাফ রিপোর্টের,বামনা, বরগুনা:

‘মুছে যাক গ্লানি, ঘুচে যাক জড়া, অগ্নিস্নানে শুচি হোক ধরা’ এই প্রতিপাদ্য ধারণ করে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন উপলক্ষে হলতা ডৌয়াতলা ওয়াজেদ আলী খান ডিগ্রি কলেজের আয়োজনে মঙ্গল শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

নানা উৎসাহ ও উদ্দিপনার মধ্য দিয়ে গতকাল রবিবার (১৪ এপ্রিল) সকাল ৯:৩০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত এসব অনুষ্ঠান হয়। এ ছাড়া দিবসটি উপলক্ষে কুইজ, চিত্রাঙ্কন, রচনা প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এদিন সকাল ৯:৩০ টার দিকে  ডৌয়াতলা কলেজ চত্বর থেকে মঙ্গল শোভাযাত্রাটি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে  কলেজের সামনে এসে শেষ হয়।

উন্মুক্ত মঞ্চে জাতীয় সংগীত পরিবেশন ও এসো হে বৈশাখ সংগীত পরিবেশনার মধ্য দিয়ে সাংস্কৃতিক কর্মসূচির সূচনা হয়। পরে কলেজ মিলনায়তন কক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক ও নানা অনুষ্ঠানে মিলিত হয়। এতে কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। হলতা ডৌয়াতলা ওয়াজেদ আলী খান ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ শফিকুল ইসলাম টুকুর সভাপতিত্বে, সহযোগী অধ্যাপক মিলন কৃষ্ণ হালদারের সঞ্চালনায়  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গর্ভনিংবডির সদস্য মোঃ জুলফিকার আলি খান, নূরুল হক খান, হলতা ডৌয়াতলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসেন তালুকদার, এসময় আরো উপস্থিত ছিলেন হলতা ডৌয়াতলা ওয়াজেদ আলী খান ডিগ্রি কলেজের প্রভাষক লিটন কুমার ঢালী, জাহিদুল ইসলাম, আতিকুল ইসলাম, অজয় কুমার হালদার , সোবাহান হোসেন সিনিয়র প্রভাষক, জাহাঙ্গীর হোসাইন সিনিয়র প্রভাষক, রতন হাওলাদার বিপিএড শিক্ষক প্রমুখ।

শেয়ার করুন

আরো দেখুন......