1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

নালিতাবাড়ীতে অসহায়দের মাঝে যুবসমাজের ঈদ উপহার বিতরণ

  • আপডেট সময়ঃ বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ৫০৪ জন দেখেছেন

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধি:শেরপুর জেলার নালিতাবাড়ীতে অসহায়দের মাঝে যুবসমাজের উদ্যোগে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

১০এপ্রিল বুধবার ৫৭টি অসহায় পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উপহার সামগ্রীর মধ্যে ছিলো আলু, পেঁয়াজ, সয়াবিন তেল, সেমাই, চিনি, ডাল, লবণ, গুঁড়া দুধ, হুইল, সাবান,নারিকেল তেল ইত্যাদি।

উল্লেখ্য যে কিছু যুবক ঈদ মানেই আনন্দ ভাগাভাগি প্রতিপাদ্য এই উদ্যোগ নেয়। পরে নানা পেশার মানুষ তাদের পাশে দাঁড়িয়ে এই কার্যক্রমকে বেগবান করে তুলে।

বৃদ্ধ বিধবা আছিয়া বেগম এই উপহার পেয়ে বলেন পুলাপানের এই জিনিস পাইয়া আমি বিরাট খুশি।

শেয়ার করুন

আরো দেখুন......