1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

নালিতাবাড়ীতে অসহায়দের মাঝে যুবসমাজের ঈদ উপহার বিতরণ

  • আপডেট সময়ঃ বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ৫০৭ জন দেখেছেন

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধি:শেরপুর জেলার নালিতাবাড়ীতে অসহায়দের মাঝে যুবসমাজের উদ্যোগে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

১০এপ্রিল বুধবার ৫৭টি অসহায় পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উপহার সামগ্রীর মধ্যে ছিলো আলু, পেঁয়াজ, সয়াবিন তেল, সেমাই, চিনি, ডাল, লবণ, গুঁড়া দুধ, হুইল, সাবান,নারিকেল তেল ইত্যাদি।

উল্লেখ্য যে কিছু যুবক ঈদ মানেই আনন্দ ভাগাভাগি প্রতিপাদ্য এই উদ্যোগ নেয়। পরে নানা পেশার মানুষ তাদের পাশে দাঁড়িয়ে এই কার্যক্রমকে বেগবান করে তুলে।

বৃদ্ধ বিধবা আছিয়া বেগম এই উপহার পেয়ে বলেন পুলাপানের এই জিনিস পাইয়া আমি বিরাট খুশি।

শেয়ার করুন

আরো দেখুন......