1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

  • আপডেট সময়ঃ বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ৩০৫ জন দেখেছেন

মো: রাশেদ আকন্দ,জেলা প্রতিনিধি,জামালপুর:
,ঈদের দিন সেমাই-চেনি খাবে এটা ভেবেই খুশি তারা,,আপনারা খুবই উপকার করলেন,স্বামী সন্তান থেকেও নেই চিন্তায় ছিলাম ঈদে কী খাবো। তোমগো অছিলায় আমরা সেমাই চেনি খাবো। তোমাগো জিনিস দিয়ে ভালোভাবে ঈদ করতে পারব।এভাবেই কথাগুলো বলছিলেন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেওয়া উপহার সামগ্রী পাওয়া দেওয়ানগঞ্জ উপজেলার চরআমখাওয়া ইউনিয়নের হামেতন বেওয়া।

শুধু হামেতন বেওয়া নয়, তার মতো অর্ধ শতাধিক অসহায় ও সুবিধাবঞ্চিত দরিদ্র পরিবার পেয়েছেন এ উপহার সামগ্রী।
গত কয়েক বছর ধরেই অবসর প্রাপ্ত সশস্ত্র কল্যাণ সোসাইটি ‘(অসকস-বাংলাদেশ) ’ বিভিন্ন দুর্যোগকালীন সময় দুঃস্থ সহযোদ্ধা ও ধর্মীয় উৎসবে মানুষের পাশে নিয়মিত দাঁড়িয়ে আসছে।

সেই ধারবাহিকতায় এবার ঈদ আনন্দ ভাগাভাগি করতে সারা দেশের ন্যায় দেওয়ানগঞ্জ উপজেলার চরআমখাওয়া ইউনিয়নের অর্ধ শতাধিক অসহায় ও সুবিধাবঞ্চিত দরিদ্র পরিবারের মাঝে ঈদের উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেছে এ সংগঠন।

বুধবার (১০ এপ্রিল) সকাল ১০ ঘটিকায় গাইবান্ধা সদর উপজেলা ও দেওয়ানগঞ্জ উপজেলার চরআমখাওয়া ইউনিয়নের ডাক্তার বাড়িতে এসব উপহার তুলে দেন বাংলাদেশ সশস্ত্র কল্যাণ সোসাইটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অবসরপ্রাপ্ত সার্জেন্ট আবু শামা।

অবসরপ্রাপ্ত সশস্ত্র কল্যাণ সোসাইটি( অসকস-বাংলাদেশ) আর্থিক সহায়তায় দেওয়া ঈদ উপহারে ছিল সেমাই,চিনি,গুড়ো দুধের প্যাকেট ইত্যাদি। এবার ঈদে এসব উপহার সামগ্রী পেয়ে খুবই আনন্দিত তারা।

ঈদ উপহার বিতরণী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অবসরপ্রাপ্ত সশস্ত্র কল্যাণ সোসাইটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও জেলা শাখার সভাপতি আবু শামা ।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন চরআমখাওয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া।
এছাড়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সানন্দবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক আলহাজ্ব কবি আজিজুর রহমান, চরআমখাওয়া ইউনিয়ন পরিষদ সদস্য রফিকুল ইসলাম, অথেনটিক সেন্ট্রাল স্কুলের প্রধান শিক্ষক ও দৈনিক খবর পত্রের দেওয়ানগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃ মোস্তাইন বিল্লাহ, কলেজ ছাত্রী সানজিদা ইসলাম প্রমুখ।

আয়োজক সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও জামালপুর জেলা শাখার সভাপতি আবুশামা বলেন, ‘সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে আমাদের সাধ্যনুযায়ী সহযোদ্ধা ও কিছু সংখ্যক মানুষের মুখে ঈদের দিনের খাবার তুলে দিতে এই ঈদ সামগ্রী বিতরণ করেছি। ঈদের খুশি তাদের মাঝে ছড়িয়ে দিতে আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। অসকস-বাংলাদেশ কেন্দ্রীয় কমিটি ও জামালপুর জেলা শাখার পক্ষ থেকে, যুক্তরাষ্ট্র শাখার সম্মানিত উপদেষ্টা ওয়ারেন্ট অফিসার অবঃ জুনায়েদ আহমেদ, সার্জেন্ট অবঃ আনোয়ার/ নেতৃবৃন্দ/ কুয়েত শাখার সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ, জামালপুর জেলা শাখার উপদেষ্টা মাস্টার ওয়ারেন্ট অফিসার অবঃ আইনুল হক, কেন্দ্রীয় প্রচারক প্রকাশনা বিষয়ক উপদেষ্টা সিনিয়র ওয়ারেন্ট অফিসার অবঃ আল হেলাল, কেন্দ্রীয় সহসভাপতি ও জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন (কাজল), সাধারণ সম্পাদক আতাউর রহমান সাংগঠনিক সম্পাদক শাহীন, কার্যনির্বাহী সদস্য সার্জেন্ট অবঃ বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ মিয়া, কার্যনির্বাহী সদস্য ফ্লাইট সার্জেন্ট অবঃ আফজাল খান, সার্জেন্ট অবঃ রেজাউল, ফরিদুল হক, সার্জেন্ট অবঃ সফিকুল সহ সম্মানিত সদস্যবৃন্দ অনুদান প্রদান করে এবং বুদ্ধি পরামর্শ দিয়ে মানবিক কার্যক্রমে ছিন্নমূল/ দুস্থ মানুষের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে সহায়তা করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করছি। এ ধরণের কার্যক্রম আগামী দিনেও অব্যাহত থাকবে ইনশাল্লাহ।

শেয়ার করুন

আরো দেখুন......