1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

খুলনা ফুলতলা উপজেলায় প্রতিশ্রুতি ফাউন্ডেশনের পক্ষ হতে ইফতার বিতরন

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ১৮৫ জন দেখেছেন

শেখ রাহুল হোসেন ,স্টাফ রিপোর্টার, ফুলতলা, খুলনা ,

০১ এপ্রিল ২০২৪ খ্রি: ( সোমবার) খুলনা জেলার ফুলতলা উপজেলায় প্রতিশ্রুতি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ফুলতলা বাজারে গরীব অসহায় ও প্রতিবন্ধি রোজাদার ব্যাক্তিদের মাঝে ইফতার বিতরন করা হয়।

প্রতিশ্রুতি ফাউন্ডেশনটা মূলত একটি ফেসবুক গ্রুপ এই গ্রুপের ভেতর যাদের বাড়ী ফুলতলা বা তার আশে পাশে তারা স্বশরীরে উপস্থিত ছিলেন আবার আর্থিক সাহায্য করেছেন যার যার সাধ্য মতো এবং অন্যন্য দূরের যে সদস্যরা তারা দূর থেকে না আসতে পারায় আর্থিক ভাবে সাহায্য করেছেন।

ইফতার বিতরন কালে উপস্থিত ছিলেন কাজী মো: মহীউদ্দীন মাহিন ,সৈয়দ সাহেদ আহমেদ , খন্দকার আল আজিজ,রিফাত হাসান রিজভী, সৈয়দ নিয়ামুল হাসান সামি, শেখ নাফিজ আহমেদ, দেলোয়ার হোসেন, দীপ কুমার দাস, আল-আমিন, আইরিন রহমান, ফারিয়া মিম রথি ।

প্রতিশ্রুতি ফাউন্ডেশন গ্রুপটির মূল উদ্দেশ্য জনগনের সেবা করা। এজন্য সাধারণ জনগণের মাঝে নৈতিকতা বজায় রাখে এবং যে কোনো কিছুর বিনিময়ে সাহায্য করার জন্য তাদের হাত বাড়িয়ে দেয় , কেননা তারা চায় নিজে ভালো থাকতে অন্যদেরকে ভালো রাখতে। তারা চায় না

রাজনৈতিক কোন বিষয়ে মাথা ঘামাতে, ভালো ভাবে জীবন যাপন করাই মূল উদ্দেশ্য। দৈনন্দিন জীবনে অনেক কিছু প্রয়োজন হয় আর তার জন্যে করতে হয় পরিশ্রম আর এজন্য এটাই প্ররিশ্রুতি ফাউন্ডেশনের উদ্দেশ্য।

আসুন আমরা প্রতিদিন অন্তত একটা ভালো কাজ করি এবং অন্যকে একটা ভালো কাজ করার জন্য উৎসাহিত করি।

 

শেয়ার করুন

আরো দেখুন......