1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

আমতলীতে ইউপি নির্বাচনে এক চেয়ারম্যান প্রার্থী’র মনোনয়ন পত্র বাতিল

  • আপডেট সময়ঃ সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ৫৪ জন দেখেছেন

পারভেজ রানা,বিশেষ প্রতিনিধিঃ বরগুনার আমততলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আজ ছিল বাছাই। বাছাইয়ে ৯ চেয়ারম্যান প্রার্থীর মধ্যে এক চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা।

আজ সোমবার আমতলী উপজেলা পরিষদ মিলনায়তনে মনোনয়নপত্র বাছাইকালে উপজেলা নির্বাচন অফিসার ও রিটানিং কর্মকর্তা মোঃ সেলিম রেজা চেয়ারম্যান প্রার্থী মোঃ আবুল বাশার নয়ন মৃধার মনোনয়ন পত্রের হলফ নামায় স্বাক্ষর না থাকায় তার মনোনয়ন পত্রটি বাতিল ঘোষনা করেন। আমতলী উপজেলা নির্বাচন অফিসার ও সদর ইউপি নির্বাচনে রিটানিং কর্মকর্তা মোঃ সেলিম রেজা বলেন, চেয়াম্যান প্রার্থী মোঃ আবুল বাশার নয়ন মৃধার মনোনয়ন পত্রের হলফ নামায় স্বাক্ষর না থাকায় তার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। আগামী ৯ এপ্রিল প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ দেয়া হবে এবং আগামী ২৮ এপ্রিল আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

আরো দেখুন......