1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

ঠাকুরগাঁয়ের বালিয়াডাঙ্গীতে বিশেষ অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার

  • আপডেট সময়ঃ সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ৩৯ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার,রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান:-ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী থানা পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ নিষিদ্ধ ভারতীয় ওষুধ এ্যাম্পোল ইনজেকশন, দিলখুশ ট্যাবলেট, নিউরোবিওন ইঞ্জেকশন, ডেক্সমেথাসন ট্যাবলেট, ট্যাপেন্টাডল ট্যাবলেট, মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৮ মার্চ) ভোর অনুমানিক ৪ টার সময় উপজেলার ১নং পাড়িয়া ইউনিয়নের উত্তর পাড়িয়া (নিটলডোবা) গ্রামের পলাতক আসামী মোঃ রাবিনুর রহমান (৪০) এর বসত বাড়ির শয়ন কক্ষ থেকে এসব উদ্ধার করা হয়। এবিষয়ে বালিয়াডাঙ্গী থানার এসআই (নি:) রতন চন্দ্র পাল বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করে।

 

মামলার বিবরণীতে জানা যায়, পলাতক আসামি রাবিনুর রহমান একে অপরের যোগসাজসে ভারত হইতে চোরাই পথে চোরা চালান এর মাধ্যমে আমদানি নিষিদ্ধ মাদক ও ভারতীয় রুপি সহ অবৈধ ঔষুধ বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে তার বাসায় রাখে। পরে বালিয়াডাঙ্গী থানা পুলিশ খবর পেয়ে তার বাড়িতে অভিযান পরিচালনা করে। ৪০৫ (চারশত পাঁচ) পিচ এ্যাম্পোল (ইঞ্জেকশন), ৩০০ (তিনশত) পিচ ট্যাপনেটাডল ট্যাবলেট, ২০৪ (দুইশত চার পিচ), দিলখুশ ট্যাবলেট, ১১০ (একশত দশ) পিচ নিউরোবিওন ইঞ্জেকশন, ৩,৬০০ (তিন হাজার ছয়শত) পিচ ডেক্সমেথাসন ট্যাবলেট,১টি ইন্ডিয়ান সিম যুক্ত পুরাতন ব্যবহৃত স্যামসাং বাটন ফোন, ইন্ডিয়ান ১,৮৪০ রুপি ও মাদক বিক্রির নাগদ ৭০ হাজার টাকা জব্দ করে। জব্দকৃত মালামালের আনুমানিক মূল্য দশ লক্ষ সাতানব্বই হাজার একশত টাকা।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ফিরোজ কবির জানান, এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানায় ৩৬(১) সারণির 8(গ)/২৯(ক)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮; তৎসহ ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-B/(1) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং-২০/৭২। সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) মোঃ জাবেদ আলী কে মামলাটি তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে।আসামীদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......