1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপের ওয়াম -আপ ফুটবল ম্যাচে সিনিয়র টিম ৪-০গোলে জয়ী. গাজীপুর জেলা জাসাস এর সদস্য সচিব সোহেল মন্ডলের ১ম মৃত্যুবার্ষিকী পালিত. বটিয়াঘাটায় নবাগত সহকারী কমিশনার (ভূমি) শরীফ শাওনের যোগদান ঝিনাইগাতীতে ত্রাণসামগ্রী বিতরণ করেন ত্রাণ মন্ত্রালয়ের মাননীয় উপদেষ্টা ফারুক-ই-আজম।  বরগুনায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামী আল আমিন গ্রেফতার চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত

শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই ব্যবসায়ী নিহত l

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ৩২১ জন দেখেছেন

হারুন অর রশিদ,বিশেষ প্রতিনিধি:-বগুড়ার শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই ব্যবসায়ী নিহত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে উপজেলার চন্ডিহারা অমরাপুরি এলাকাস্থ বগুড়া-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার মোকামতলা ইউনিয়নের চকপাড়া গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে আবুল কাশেম (৬৫) ও মৃত ময়েজ উদ্দিন প্রামানিকের ছেলে জাহিদুল ইসলাম (৫৬)।

স্থানীয় সুত্রে জানা যায়, ভটভটিতে করে বগুড়ার একটি গরুর হাটে যাচ্ছিলেন আবুল কাশেম ও জাহিদুল ইসলাম। পথিমধ্যে চন্ডিহারার অমরাপুরি নামক স্থানে পৌঁছালে রংপুর দিক থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামী যাত্রীবাহী বাস ভটভটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান যাত্রী আবুল কাশেম ও জাহিদুল ইসলাম।

কুন্দারহাট হাইওয়ে পুলিশের ওসি আব্বাস আলী জানান, ভটভটিকে কোন গাড়ি ধাক্কা দিয়েছে তা জানা যায়নি। সিসি ক্যামেরার ফুটেজ দেখে বিস্তারিত জানাতে পারবো। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......